খুলনায় র‍্যাবের অ‌ভিযা‌নে ছাত্রলীগ নেতাসহ অাটক-২

জিএস‌কে শান্ত, স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট: খুলনায় মহানগরীর একটি বাড়িতে অভিযান চালিয়ে মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হিরক (২৭) ও মোঃ কাজল (৩০) নামে এক যুবক‌কে আটক করেছে র‍্যাব-৬ এর সদস্যরা। এ সময় সেখান থে‌কে ২ রাউন্ড গুলি ও মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে র‍্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মোঃ এনায়েত হোসেন মান্নানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

র‍্যাব জানায়, খুলনা সদর থানাধীন ছোট মির্জাপুর এলাকার ১৭/৩ নম্বর হাসান ম্যানসনের তৃতীয় তলায় বৃহস্প‌তিবার দুপুর ১টার দিকে অভিযান চালায় র‍্যাব-৬ এর সদস্যরা। তৃতীয় তলার একটি কক্ষে মোঃ কাজল নামের ওই যুবক ভাড়া থাকতেন। সেখানে প্রতিনিয়ত বিভিন্ন শ্রেণীর যুবকদের আনাগোনা হতো। বাড়ির মালিক তাদেরকে বাসা ছেড়ে দেয়ার জন্য অনুরোধ করলেও কোনো লাভ হয়নি। র‍্যাব সদস্যরা খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে মাদক ও গুলিসহ মহানগর ছাত্রলীগের সহ-সভাপতি হিরক ও কাজলকে আটক করে।

র‍্যাব-৬ এর স্পেশাল কোম্পানি কমান্ডার মোঃ এনায়েত হোসেন মান্নান জানান, কার্নি‌শের ওপরে রক্ষিত ২ রাউন্ড গুলি ও কিছু মাদক উদ্ধার করা হয়েছে। আটক দুইজনকে র‍্যাব হেফাজ‌তে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।