‘এই জোছনায়’ নাটকে রওনক-পিয়া

বিনোদন প্রতিবেদক: নির্মিত হয়েছে নতুন নাটক এই জোছনায়’। ফেরারী ফরহাদের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সুমন রেজা। এতে জুটি বেঁধে পর্দায় হাজির হবেন রওনক হাসান ও পিয়া বিপাশা।

নাটকে দেখা যাবে বিএ ফেল হলেও এনাম সব জান্তা প্রকৃতির যুবক। গ্রামে বেড়ে উঠা এনাম ঢাকা শহরে এসেছে চার মাস ছাব্বিশ দিন। দিন তারিখ সবই এনামের মুখস্থ। চক্ষু লজ্জা অনেক বেশি এনামের। ঢাকা এসেছে ভাগ্য পরিবর্তনের জন্য। কিন্তু শিক্ষাগত যোগ্যতার কারণে নাইট গার্ড আর গার্মেন্টসের চাকরি ছাড়া কিছুই তার ভাগ্য জুটছে না।

এনাম থাকে খালাত ভাই শামসুর সঙ্গে। শামসু একটি ইন্সুরেন্স কোম্পানিতে ফিল্ড অফিসার হিসেবে কাজ করে। শামসুও তার পেশাগত সমস্যায় আছে। এরই মাঝে বাড়িওয়ালার মেয়ে রুপার সাথে ভালবাসা হয়ে যায় এনামের। শুরু হয় নতুন সংকট। সেই সংকটের প্রেম জয় করে চলা দুই যুবক-যুবতীর গল্প নিয়ে এগিয়ে যায় ‘এই জোছনায়’ নাটক।

জাহাঙ্গীর হোসেন বাবর প্রযোজিত নাটকটিতে আরও অভিনয় করতে দেখা যাবে জিদান সরকার, রিতু রহমান, শিখা খান, ফরহাদ হোসেন প্রমূখকে। নির্মাতা জানালেন, নাটকটির শুটিং সম্পন্ন হয়েছে গত ১৪ ও ১৫ অক্টোবর।

নির্মাতা সুমন রেজা বলেন, ‌ভিন্ন স্বাদের গল্প নিয়ে নাটকটি নির্মাণ করেছি। রওনক ও পিয়া খুব ভালো কাজ করেছেন। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে। খুব শিগগিরই নাটকটি আরটিভিতে প্রচার হবে বলে নিশ্চিত করেছেন তিনি।

সময়ের কণ্ঠস্বর/ এফএআরপি