‘ওকে দেখিনি প্রায় ৩৫ বছর হয়ে গেল তবে নিশ্চিত জানি যে ও এখন সুখী আছে’

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: বলিউড অভিনেতা সালমান খান যে কবে বিয়ে করবেন, তা কারও জানা নেই। তবে বিয়ে নিয়ে যতটা না মাথা ব্যথা সালমান খানের রয়েছে, তার থেকে অনেক বেশি মাথা ব্যথা আম জনতার।

সম্পর্কেও তিনি কম বার জড়াননি। কিন্তু কোনও সম্পর্কই আর বিয়ে পর্যন্ত পৌঁছায়নি।

তার সাবেক প্রেমিকা হিসেবে অমিতাভ বচ্চন পুত্রবধূ ঐশ্বরিয়া রাই বচ্চন কিংবা বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের নাম শোনা যায়। তবে এই বিষয়ে বরাবরই একেবারে চুপ থেকেছেন সালমান খান। অবশেষে তার গোপন প্রেম এবং সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খুললেন তিনি।

কিশোর বয়সে নাকি একবার প্রেমে পড়েছিলেন সালমান। সেই প্রসঙ্গেই তিনি বলেন, “১৬ বছর বয়স ছিল তখন। সেই সময়ে একটা মেয়েকে খুব পছন্দ করতাম। কিন্তু সেই কথা ওকে বলার সাহস ছিল না।

সেই সময়ে মেয়েটি আমার অন্য দুই বন্ধুকে ডেট করতো। ও আমার বন্ধু ছিল। কোনওদিনই আমাকে রোম্যান্টিকভাবে দেখেনি। যখন অন্য কেউ ওর সঙ্গে প্রেম করতো, আমার মন ভেঙে যেত। ”

সালমান আরও বলেন, ‘ওর একটা কুকুর ছিল। যাকে ও একেবারেই সামলাতে পারতো না। একবার কুকুরটা আমাকে কামড়ে দিয়েছিল। তখন আমি শুধু কুকুরটার দিকে হাত তুলতে গিয়েছিলাম। ও আমার উপর চিত্‌কার করে ওঠে। সেই সময়ে বুঝতে পেরেছিলাম, ও আমাকে পছন্দ করে না। কিন্তু আজ ঈশ্বরকে ধন্যবাদ জানাই। আজ পর্যন্ত ওর নাম নিইনি। ওকে দেখিনি প্রায় ৩৫ বছর হয়ে গেল তবে নিশ্চিত জানি যে ও এখন সুখী আছে। ”