‘বড় ভাই এরশাদের শারীরিক অবস্থা নিয়ে আমরা এখনও উদ্বিগ্ন’

সময়ের কণ্ঠস্বর: হার্টে অস্ত্রোপচারের পর ৭২ ঘণ্টা না যাওয়া পর্যন্ত জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ব্যাপারে কিছু বলা যাবে না, এখনও পর্যন্ত ভাল আছেন। তাকে গতকাল শুক্রবার থেকে তাকে ৭২ ঘন্টার জন্য নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

শনিবার জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জি. এম কাদের বলেন, গত শুক্রবার বাংলাদেশ সময় সকাল ছয়টার দিকে সিঙ্গাপুরের মাউনটেন্ট এলিজাবেদ হাসপাতালে এরশাদের এই অস্ত্রোপচার করা হয়।

তিনি বলেন, অস্ত্রোপচারের পর থেকে এখনও এরশাদের রক্তচাপ স্বাভাবিক আছে, তারপরেও চিকিৎসকরা তাকে ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে রেখেছেন। তবে, ৭২ ঘণ্টা নিবিড় পর্যবেক্ষণে তার (এরশাদের) শারীরিক অবস্থা কেমন আছে এবং কেমন থাকতে পারে তা কোনো মতেই এখন বলা সম্ভব নয়।

তিনি বলেন, বড় ভাই এরশাদের শারীরিক অবস্থা নিয়ে আমরা এখনও উদ্বিগ্ন।

উল্লেখ্য, হার্টের অপারেশনের জন্য গত ১৬ অক্টোবর এরশাদ সিঙ্গাপুর যান। জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মেজর (অব.) খালেদ আখতার ও নাসরিন জাহান রত্নাও এরশাদের সঙ্গে রয়েছেন। বাবলু পত্নী ও এরশাদের ভাগ্নি জেবুন্নেসাও সিঙ্গাপুরে রয়েছেন। ঢাকা মহানগর উত্তর জাপার সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সেন্টুও সেখানে আছেন। এছাড়া ঢাকা মহানগর দক্ষিণ জাপার সভাপতি সৈয়দ আবু হোসেন বাবলা এমপি এবং দলের এমপি আমির হোসেনও রয়েছেন।