বলিউড অভিনেত্রী কাজলের মাত্র ১টি ‘লাইক’-এ পাল্টে গেল সব হিসেব নিকেশ!

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: বলিউডের সর্বকালের অন্যতম সেরা জুটি শাহরুখ-কাজলকে আবার ক্যামেরার সামনে হাজির করছেন করণ। মান অভিমানের শেষ করতে প্রথম পদক্ষেপ নেন কাজলই। টুইটারে করণের জমজ সন্তান ইয়াশ এবং রুহির ছবিতে ‘লাইক’ দেয়ার পর পরই করণও নতুন করে ‘ফলো’ করেন কাজলকে। ব্যাস, সাথে সাথে শুরু হয়ে যায় দুই বন্ধুর পুনর্মিলনের জোর গুঞ্জন। আর সেই গুঞ্জন আরও তীব্র হয় বেশ কয়েকটি গণমাধ্যমে তাঁদের নতুন চলচ্চিত্রের খবরে।

২০১৬ সালে দীপাবলীতে একই সময়ে মুক্তি পায় করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ আর কাজলের স্বামী অজয় দেবগনের ‘শিভায়’। তখন থেকেই ভাঙন ধরে কাজল-করণের বহু বছরের বন্ধুত্বের। মুখ দেখাদেখি পর্যন্ত বন্ধ তবে, অথচ এর আগ পর্যন্ত করণের সকল সিনেমায় কয়েক সেকেন্ড হলেও উপস্থিতি ছিল কাজলের। কারণ, কাজলকে করণ তাঁর ভাগ্যের প্রতীক বলে বিশ্বাস করতেন। বিশ বছরেরও বেশি সময়ের সেই বন্ধুত্বের হঠাৎ ফাটলে অবাক হয়েছিল পুরো বলিউড এবং ভক্তরা।

তবে সব ভুলে নতুন ভাবে আবারও কাজলকে নিয়ে করণের চলচ্চিত্রে নির্মাণের জোরালো সম্ভাবনা দেখা দিয়েছে আবারও। করণের ‘মাই নেম ইজ খান’ এর পর আবারও শাহরুখ-কাজল-করণের জাদু দেখতে পাবে দর্শক। করণের পরবর্তী চলচ্চিত্র ‘ব্রহ্মাস্ত্র’ এর পরই এই ছবির কাজ শুরু হবে। শাহরুখ-কাজল ছাড়াও এতে আরও থাকবেন রণবীর কাপুর ও করণের আরেক প্রিয়মুখ আলিয়া ভাট।