নোয়াখালী কবিরহাটে ভয়াবহ অগ্নিকান্ডে ১২ টি দোকান পুড়ে ছাই!!

মোঃ ইমাম উদ্দিন (সুমন), নোয়াখালী প্রতিনিধি:
কবিরহাট উপজেলার ধাঁনশালিক ইউনিয়নের ১ নং ওয়ার্ড তাকিয়া বাজারে অগ্নিকান্ডে ১২ টি দোকান পুড়ে ছাই গেছে। রবিবার দুপুর পৌনে ৩ টার দিকে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডে প্রায় ৪০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। পরে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনে।

স্থানীয়রা জানান, বিদ্যুৎ এর শর্ট সার্কিট হয়ে এ অগ্নিকান্ড ঘটে । পুড়ে যাওয়া দোকান গুলো হচ্ছে ফাহিম এন্টার প্রাইজ, আল্লার দান হোটেল, রহিমের রিক্সা গ্যারেজ, মাইন উদ্দিনের স্বর্ণকার দোকান সহ ১২ টি দোকানের আনুমানিক ৪০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী হেলিকাপ্টার যোগে ঢাকা থেকে এসে ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ ১০ হাজার টাকা অর্থ ও ৩ বান করে ডেউটিন বিতরণ করেন,  সেই সাথে তিনি সবাইকে সরকারী ভাবে আরো অনুদান দেয়ার আস্বাস দিয়ে বলেন আপনাদের বিপদে আমি কখনো ঘরে থাকতে পারিনাই আর পারবোওনা আজ সকালে চিকিৎসার জন্য ভারতে যাওয়ার কথা ছিলো আমার অগ্নি কান্ডের কথা শুনে প্লাইট বাতিল করে হেলিকাপ্টার যোগে আপনাদের দেখতে ছুটে আসলাম।

পরে তিনি উপজেলার চাপ্রাশীরহাট ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এস এস সি পরিক্ষার্থী শাকিল বিদ্যুৎ স্পর্শে মৃত্যুতে তার পরিবারের লোকজনের সাথে দেখা করে এবং পরিবারকে শান্তনা দেন । নগদ ১০ হাজার টাকা প্রদান করেন ।   ঘটনাস্থল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আঃ মোমিন বিএসসি, ধানশালিক ইউপি চেয়ারম্যান ইয়াকুব নবী, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোঃ হাসান, সহ স্থানীয় রাজনৈতিক নের্তৃবৃন্দ ।