শায়েস্তাগঞ্জে সিএনজি-পিকআপ সংঘর্ষে এক নারী নিহত, আহত ৬

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধি:   হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার নুরপুর নামকস্থানে  পিকআপ ও সিএনজি (অটোরিক্সা) মুখোমুখি সংঘর্ষে খাদিজা আক্তার (৪৫) নামের এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ৬ জন। সোমবার (১৩ নভেম্বর) সকাল পৌনে ৭টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের এ দুর্ঘটনা ঘটে। নিহত নারী চুনারুঘাট উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের আব্দুর রহিমের মেয়ে।

আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে। স্থানীয় সূত্র জানায়, কাচামাল ভর্তি একটি পিকআপ সুতাং বাজার থেকে মহাসড়কে উঠার সময় সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই খাজিদা আক্তার নামের এক নারী নিহত হন।

 

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) জসিম উদ্দিন নিহতের বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আহতদের মধ্যে সেলিনা আক্তার (১৯), আসমা আক্তার(২১), জয়ফুল(১৮) স্বপ্না (২০),শামসুন্নাহার(২৫), কে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এর মধ্যে সেলিনা ও আসমাকে গুরুতর অবস্থা আসংখ্যাজনক হলে হবিগঞ্জ থেকে সিলেট উনমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন  করা হয়।
শায়েস্তাগঞ্জে ২টি ইউনিয়নে নির্বাচন ২৮ ডিসেম্বর
হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থানার নুরপুর ও ব্রাহ্মনডোরা ইউনিয়ন পরিষদ নির্বাচন ২৮ ডিসেম্বর ঘোষণা করা হয়েছে। রবিবার (১২ নভেম্বর) রাতে নির্বাচনের তারিখ ঘোষণা দেয় নির্বাচন কমিশন। উপজেলা নির্বাচন অফিসার তপন জ্যোতি অসীম বিষয়টি নিশ্চিত করেন। উল্লেখ্য, গত বছরের জুন মাসে সারাদেশে ইউনিয়ন পরিষদ নির্বাচন হলেও সীমানা নির্ধারন নিয়ে মামলা জটিলতার কারনে এই দুইটি ইউনিয়নে নির্বাচন স্থগিত রাখা হয়।
শায়েস্তাগঞ্জ পৌরসভায় দিনব্যাপী কর্মবিরতি
কেন্দ্রীয় কমিটির ঘোষণা অনুযায়ী শায়েস্তাগঞ্জ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ রাষ্ট্রীয় কোষাগার থেকে বেতন ভাতা ও পেনশনের সুবিধা প্রদানের দাবিতে দিনব্যাপী কর্মবিরতি পালন করে। সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত এ কর্মবিরতি চলে। এ কর্মসূচীতে একত্তত্বা পোষণ করেন শায়েস্তাগঞ্জ পৌরসভার মেয়র মোঃ ছালেক মিয়া। সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন শায়েস্তাগঞ্জ পৌরসভার সচিব মাহবুব আলম পাটোয়ারী, নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম, উপসহকারী প্রকৌশলী আলী আকবর প্রমুখ। #