বুড়িচংয়ে সড়ক দূর্ঘটনার ৯ দিন পর প্রাইভেটকার চালক এর মৃত্যু

আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং,কুমিল্লা:
কুমিল্লার বুড়িচং উপজেলার সদরে গত সোমবার ৫ নভেম্বর ২০১৭ ইং তারিখে ঢাকা এয়ারপোর্ট থেকে বাইপাস কাঞ্চন ব্রীজ ৩০০ ফিট এলাকায় পৌছলে একটি পিকআপ গাড়ীর সাথে সংঘর্ষে গুরুতর আহত হয় বাবুল আলম (বাগা ) (৪৫)। ঘটনাস্থলে নারায়নগঞ্জের রূপগঞ্জ থানার পুলিশ এসে পিকআপ টি আটক করে।  ঐ এলাকার লোকজনেরা চিকিৎসার জন্য আহত বাবুল মিয়া (বাগা) কে ঢাকা উত্তরা একটি হাসপাতালে ভর্তি করান।

তারপর উন্নত চিকিৎসার জন্য কর্তব্যরত ডাক্তার ধানমন্ডি ৭নং রোডে ১২ গলি জেনারেল কিডনী হাসপাতালের আই সিও তে ভর্তি করান কিন্তু তার স্বাস্থ্যের উন্নতি না হয়ে দিন অবনতির দিকে ছুটছিল। ভাগ্যের কি নির্মম পরিহাস! ৯দিন হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে সোমবার বিকেল ৫টা ৪০ মিনিটে মৃত্যুবরণ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহির রাজীউন)।

 

তার পরিবার সূত্রে জানা যায়, গত সোমবার ৫ ই নভেম্বর শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দর থেকে বিদেশী যাত্রী নিয়ে ফেরার পথে ঢাকা বাইপাস এয়ারপোর্ট এলাকায় পৌছলে পিকআপ গাড়ীর সাথে সংঘর্ষে সে মারাত্মকভাবে আহত হন। আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। তবে কোনো উন্নতি হয় নি। সোমবার সন্ধ্যায় বাড়িতে হঠাৎ মোবাইলে ফোন আসে, আমরা তার মৃত্যুর খবর শুনতে পাই।
উল্লেখ্য, নিহত বাবুল আলম (বাগা) কুমিল্লা জেলার বুড়িচংয়ের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের চেয়ারম্যান বাড়ির হাজী মো: হালিম মিয়ার ছেলে। কিন্তু তারা দীর্ঘ বছর বুড়িচং সদরে দক্ষিন বাজার নিজস্ব  বাড়ি করে এখানে বসবাস করতেন। সে দলীয়ভাবে বিএনপির একজন কর্মী ছিলেন। তাহার মৃত্যুতে বিএনপির দলীয় নেতাকর্মী, পরিবার এবং সর্বস্তরের লোকজনদের মাঝে শোকের কালো ছায়া নেমে আসে। তার ১ম জানাযা মঙ্গলবার বুড়িচং সদর এবং ২য় জানাযা খাড়াতাইয়া গাজীপুর ফুলবল খেলার মাঠে অনুষ্ঠিত হবে। এ বিষয়টি নিশ্চিত করেন তার বোন জামাই অবসর প্রাপ্ত সার্জেন্ট মো: হারুনুর রশিদ এবং সদরের মেম্বার জহিরুল ইসলাম।