ফাঁস হয়ে গেছে এবারের ব্যালন ডি’অর-এর মালিকের নাম!

স্পোর্টস আপডেট ডেস্ক: ২০১৭ ব্যালন ডি’ অর কার? এক মাস আগেই ফাঁস হয়ে গেছে তা। সোশ্যাল মিডিয়ায় ‘লিক’ হয়ে গিয়েছে এবারের ব্যালন ডি’ অর কার হাতে শোভা পাচ্ছে। ক্রিশ্চিয়ানো রোনালদো দৌঁড়ে এগিয়ে। ‘সিআর সেভেন’-এর ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছেন লিও মেসিও।

দ্য মিরর-এ প্রকাশিত খবর অনুযায়ী, শেষ মেশ রোনালদো হারিয়ে মেসিই ঘরে নিয়ে যাচ্ছেন ব্যালন ডি’ অর। একটি ফরাসি ম্যাগাজিনে ফাঁস হয়ে গেছে এবারের ব্যালন ডি’অর-এর মালিকের নাম। এবং তিনি লিও মেসি। এই ফরাসি পত্রিকাই ব্যালন ডি’ অরের মতো পুরস্কার বিতরণের দায়িত্বে থাকে। এখন দেখার শেষ পর্যন্ত কার হাতে উঠছে ব্যালন ডি’ অর। তখনই বোঝা যাবে, ফরাসি ম্যাগাজিন ঠিক ছিল কিনা।

এদিকে, চতুর্থ সন্তানের বাবা হলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। ইনস্টাগ্রামে এই খবর জানিয়েছেন স্বয়ং সিআর সেভেন। নিজের অ্যাকাউন্ট থেকে পরিবারের ছবি পোস্ট করেছেন রিয়াল তারকা। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করা হলেও মায়ের কোলে থাকা পরিবারের নবতম সদস্যের মুখ দেখা যায়নি। কয়েক সপ্তাহ আগেই মেয়ের নাম জানিয়ে দিয়েছিলেন রোনালদো।

ইনস্টাগ্রাম পোস্টে রোনালেদো লিখেছেন, ‘‘এই মাত্র অ্যালানা মার্টিনার জন্ম হলে! জিও (জর্জিনা) আর অ্যালানা দু’ জনেই ভালো আছে! আমরা সবাই ভীষণ খুশি!’’

শেষের ছ’ মাস খুবই ব্যস্ত ছিলেন রোনালদো। সম্প্রতি ভ্রূণ প্রতিস্থাপনের মাধ্যমে মাতেও ও ইভা নামের দুই যমজ সন্তানের জন্ম দিয়েছেন সিআর সেভেন। কনফেডারেশনস কাপের খেলা থাকায় জন্মের সময়ে উপস্থিত থাকতে পারেননি পর্তুগিজ-তারকা। এবার রোনালদো দ্বিতীয় কন্যার পাশে ছিলেন। একজন বাবার কাছে এটাই সবচেয়ে বড় ট্রফি, যার মূল্য ব্যালন ডি’অরের চেয়েও বেশি।