মোবাইলে কথা বলার সময় প্রাণ গেল দুই মটরসাইকেল আরোহীর!

দিনাজপুর প্রতিনিধি: দিনাজপুরের দশ মাইল এলাকায় মোবাইলে কথা বলার সময় ট্রাকের ধাক্কায় রাস্তায় ছিটকে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। এ সময় একজন আহত হয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলা ১ নং চেহেলগাজী ইউনয়নের চেহেলগাজী বড়ইল গ্রামের মাহমুদ আলীর ছেলে নাসিম আলী (২৪) ও বনকালী এলাকার বয়াল চন্দ্র রায়ের ছেলে চন্দন রায় (২২)।

কান্তজিউ মন্দিরে রাস মেলা দেখে ফেরার পথে সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে দশ মাইল মোড়ে কলার বাজারের সামনে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, বিকেল সাড়ে ৫টার দিকে তিন বন্ধু নাসিম আলী, চন্দন রায় ও পৌরাঙ্গ রায় কান্তজিউ মেলা দেখে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন।

এ সময় মোটরসাইকেল চালাতে চালাতে মোবাইলে কথা বলছিলেন চালক পৌরাঙ্গ রায়। কাহারোল উপজেলার দশ মাইল মোড়ে কলার বাজারের কাছে পৌঁছালে সামনে ও পেছনে দু’টি ট্রাকের মাঝখানে পড়ে যান তারা।

এ সময় সামনের ট্রাককে পাশ কাটাতে গিয়ে পেছনের ট্রাক তাদের ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হন। সেই সঙ্গে মোটরসাইকেল চালক পৌরাঙ্গ রায় আহত হন। তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে কাহারোল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আইযুব আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়েছে।