দক্ষিণ কোরিয়া বিএনপি’র উদ্যোগে”জাতীয় বিপ্লব ও সংহতি দিবস” পালিত

ঐতিহাসিক ৭-ই নভেম্বর “জাতীয় বিপ্লব ও সংহতি দিবস “উপলক্ষে দঃকোরিয়া  বি,এন,পি’র উদ্যোগে  উইজম্বু শহরের কনভেনশন হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনা সভা সভাপতিত্ব করেন  দঃকোরিয়া বি, এন, পি’র সংগ্রামী সভাপতি : জনাব  এম জামান সজল , দঃকোরিয়া বিভিন্ন অঞ্চল থেকে আগত বি, এন, পি’র নেতৃবৃন্দদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা : কে এম আসাদ । সহ সভাপতি : জনাব  সম্রাট হাওলাদার রাজু । সিনিয়র যুগ্ম সাধারণ  সম্পাদক  : জনাব জামান সরকার নলেজ । যুগ্ম সাধারণ  সম্পাদক : জনাব শাস্ত শেখ ও জনাব মোসারফ হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ ।
সঞ্চালনা ছিলেন দঃকোরিয়া বি, এন, পি’র সাধারণ সম্পাদক : জনাব হাসিবুল কবির হাসিব ।
উক্ত  আলোচনা সভায় বক্তারা ৭-ই নভেম্বরের গুরত্ব ও তাৎপর্য নিয়ে বক্তব্য রাখেন । তারা ৭-ই নভেম্বরের চেতনায় উদ্ধুদ্ধ হয়ে  অবৈধ আওয়ামী লীগ সরকারের দু:শাসনের  বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহবান জানান ।

তারা আরো বলেন আজকে আমরা কঠিন সময় পার করছি । নির্বাচিত নয় এমন একটা সরকার রাষ্ট্রের স্তম্ভগুলোকে ধ্বংস করে দিয়েছে । সরকারের প্রতারণা থেকে মুক্ত হতে হবে, সকলকেই  ঐক্যবদ্ধ  আগামী দিনে বাংলাদেশের গণতান্ত্রিক শাসন ব্যবস্থা ফিরিয়ে আনবার লক্ষ্যে অবৈধ শেখ হাসিনার সরকারের বিরুদ্ধে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে যে কোন ধরনের আন্দোলনে অংশগ্রহন করার প্রত্যয় ব্যক্ত করেন । সভা থেকে ঠিক একই সময়ে ঢাকার সোহরাওয়ারদী উদ্যানে অনুষ্ঠিত বেগম খালেদা জিয়ার মহাসমাবেশের সাথে  সংহতি ও একাত্মতা প্রকাশ করা হয় ।