চাঁপাইনবাবগঞ্জে গাঁজাসহ ইউপি চেয়ারম্যান গ্রেপ্তার

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়েরকে গাঁজাসহ আটক করেছে পুলিশ।

গত সোমবার রাত পৌনে ১১টায় পরিষদের নিজ অফিস কক্ষ থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। একই সাথে গ্রেপ্তার করা হয় ওই ইউপি’র গ্রাম পুলিশ হাবিবুর রহমানকে (৩৫)।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার মাহবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল রাত ৯টায় ইউপি কার্যালয় ঘিরে ফেলে। পরে চেয়ারম্যান আবুল খায়েরের অফিস কক্ষের টেবিলের ড্রয়ারে ৪শ’ গ্রাম গাঁজা পাওয়া গেলে তাঁকে গ্রেপ্তার করা হয়।

একই সাথে এ ব্যাপারে জড়িত সন্দেহে গ্রেপ্তার করা হয় জামাদার পাড়ার গ্রাম পুলিশ হাবিবুর রহমানকে। এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও), ইউপি সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

পুলিশ জানায়, গাঁজাগুলি ১দিন আগে সেখানে রাখার কথা চেয়ারম্যান জানালেও কেন সেগুলি সেখানে রাখা হয়েছিল সে ব্যাপারে কিছু বলেননি তিনি। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, গাঁজাগুলি ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যেই সেখানে রাখা হয়েছিল। এ ঘটনায় রাতেই সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

সময়ের কণ্ঠস্বর/রবি