সংসার ভাঙার খবরে দারুণ বিব্রত অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর: ঢাকাই ছবির আলোচিত তারকা দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাসের বিবাহ বিচ্ছেদ ঘটতে যাচ্ছে এমন খবরে বিব্রত অপু বিশ্বাস। তিনি জানান, ডিভোর্সের খবরটি সংবাদেই প্রথম দেখেছি। আমি বা শাকিব এই বিষয়ে কিছু জানি না। অনলাইন পত্রিকাতেই আমাদের ডিভোর্সের খবর প্রথম দেখলাম।

সোমবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর বেইলি রোডে অবস্থিত ক্যাফে থার্টি থ্রিতে একটি প্রতিষ্ঠানের শুভেচ্ছা দূত হিসেবে চুক্তিবদ্ধ হন অপু। তারই আনুষ্ঠানিকতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

অপু বলেন, শাকিবের বক্তব্য ছাড়াই গোপন সূত্রের বরাতে সবাই খবর প্রকাশ করেছে। সেই গোপন সূত্রটা কে আমি জানি না। আমিও জানতে চাই, গোপন সূত্রটা কে? গোপন সূত্রটা খুঁজছি। সাংবাদিক ভাইদের এই বিষয়টি খোলাসা করা উচিৎ। প্লিজ আপনারা বিষয়টি হাইড করবেন না। হয়তো আপনারা সাংবাদিকরাই ভালো বলতে পারবেন।

তিনি বলেন, আমার বিয়ে ভাঙছে অথচ আমি নিজেই জানি না। এগুলো কতটা নির্ভরযোগ্য খবর তা এখান থেকে বোঝা যায়। বিষয়টি নিয়ে আমি বিব্রত। আপনাদের অনুরোধ করবো, এমন গোপন সূত্র দিয়ে খবর করে আমাদের বিব্রত করবেন না।

অপু বিশ্বাস বলেন, আমার মনে হয় পুরো বিষয়টাই গুজব ছড়ানো হয়েছে। কারণ ডিভোর্স আগেভাগে ঘোষণা দিয়ে করার কোনো বিষয় নয়। আর তার কোনো নির্দিষ্ট কারণও দেখি না। আর পারিবারিক জীবন একেবারে ব্যক্তিগত। এ বিষয় সে বা তার পরিবার আমাকে কিছু বলেনি। আমিও এ বিষয়ে কিছু বলতে চাই না।