তায়েবের জন্মদিনে ‘কাঙ্গাল’ ছবির মহরত

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- নির্মাতা বদিউল আলম খোকন। তিনি এবার শুরু করতে যাচ্ছেন ‘কাঙ্গাল’ নামের নতুন একটি ছবির কাজ। ছবিটিতে অভিনয় করবেন ডি এ তায়েব, অপু বিশ্বাস ও বাপ্পি চৌধুরী।

আজ মঙ্গলবার রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজন করা হয় অভিনেতা ডি এ তায়েবের জন্মদিনের অনুষ্ঠান। এ অনুষ্ঠানে আনুষ্ঠানিক ভাবে ঘোষনা করা হয় ‘কাঙ্গাল’ ছবির শুভ মহরত।

এ সময় অনুষ্ঠানে নির্মাতা বদিউল আলম খোকন, ডি এ তায়েব, অপু বিশ্বাস, বাপ্পী চৌধুরী ছাড়াও ছবিটির কলাকুশলীরা উপস্থিত ছিলেন। ‘কাঙ্গাল’ ছবিটির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন কাশেম আলী দুলাল।

জন্মদিন ও মহরত অনুষ্ঠানে উপস্থিত হয়ে অপু বিশ্বাস শুরুতেই ডি এ তায়েবকে জন্মদিনের শুভেচ্ছা জানান। এ সময় অপু বলেন, সত্যি আমি খুবই আনন্দিত। আবারো চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছি ‘কাঙ্গাল’ ছবিতে। ছবিটির গল্প খুবই সুন্দর, দর্শকদের কাছেও ভালো লাগবে। আর তায়েব ভাই ভালো অভিনেতা অন্যদিকে বাপ্পী এই সময়ে ভালো কাজ করছে। সব মিলিয়ে ভালো কিছুই হবে।

অপু বিশ্বাসের প্রায় সব ছবিই শাকিবের বিপরীতে এবং ব্যবসা সফল। এরপর দীর্ঘদিন আড়ালে চলে যান এ নায়িকা। কয়েক মাস আগে আড়াল ভেঙ্গে প্রকাশ্যে এলেও কাজ করেননি কোন ছবিতে। তবে অংশ নিয়েছেন কিছু নাচের অনুষ্ঠান, টিভি টকশো আর বিজ্ঞাপন চিত্রে।

এবার স্বামী শাকিকের বাহিরে এসে কাজ করছেন তিনি, কিন্তু কেন? এমন প্রশ্নের জবাবে অপু বলেছেন, দেখেন আমার আর শাকিবের প্রায় ৬০ টির মতো ছবি মুক্তি পেয়েছে। দর্শক ছবি গুলো ভালবেসে গ্রহন করেছে। আর কতো ছবি একসাথে করবো। এখন ভিন্ন কিছু কাজ করতে চাই।

অপু বিশ্বাস এসময় আরো জানান, বেশ কিছু দিন ধরে দেখছি বিশ্বস্ত সুত্র, গোপন সুত্র, নির্ভরযোগ্য সুত্রের নাম ভাঙ্গিয়ে আমার আর শাকিবের সংসার ভাঙার গুজব রটাচ্ছে। জানিনা কে এই বিশ্বস্ত সুত্র। জানিনা এসব ভুয়া নিউজ কোথায় পায়।

অভিনেতা ডিএ তায়েবের জন্মদিনের সাথেই মহরত। তাই জন্মদিন ও ‘কাঙ্গাল’ ছবির জন্য শুভেচ্ছা জানাতে আসে ছোট ও বড় পর্দার অনেকেই। এ ছাড়াও উপস্থিত ছিলেন পুলিশ কর্মকর্তাসহ সমাজের বিভিন্ন মাধ্যমের সুধীজনরা।

উল্লেখ্য, ডিএ তায়েব টিভি নাটকে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। গত ঈদে মুক্তি পাওয়া ‘সোনা বন্ধু’ নামে একটি ছবিতে অভিনয় করেন। ছবিটিতে তায়েব ছাড়াও কাজ করেছিলেন চিত্র নায়িকা পপি ও পরীমনি। ‘কাঙ্গাল’ তায়েবের দ্বিতীয় ছবি। এর বাহিরেও আরো দুটি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এনটি/রবি