ফাঁকা মাঠে গোল দেওয়ার কোনো মানসিকতা আমাদের নেই: ওবায়দুল কাদের

সময়ের কণ্ঠস্বর: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ প্রতিদ্বন্দ্বিতামূলক নির্বাচন চায়। ফাঁকা মাঠে গোল দেওয়ার কোনো মানসিকতা আমাদের নেই। আজ সোমবার বিকাল ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহীপালে নির্মাণাধীন ৬ লেইন ফ্লাইওভারের নির্মাণকাজ পরিদর্শনকালে এ কথা বলেন।

‘নির্বাচন থেকে দূরে রাখতে খালেদা জিয়াকে মামলা দিয়ে হয়রানি’ বিএনপির এমন অভিযোগের ব্যাপারে মন্ত্রী বলেন, মামলা আদালতের বিষয়। আদালত ইচ্ছে করলে খালাস দেবেন, আবার ইচ্ছে করলে শাস্তিও দিতে পারেন। তা পুরোপুরি আদালতের এখতিয়ার। তাতে আওয়ামী লীগের কিছু করার নেই।

সৈয়দপুরে বিএনপি মহাসচিব মীর্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে আলাপের ব্যাপারে মন্ত্রী বলেন, তার সঙ্গে শুধু কুশল বিনিময় হয়েছে। সংলাপ কিংবা অন্য কোনো বিষয়ে আলোচনা হয়নি।

নির্মাণাধীন ফেনীর মহীপালের ৬ লেইন ফ্লাইওভারের ব্যাপারে মন্ত্রী বলেন, মোট ১৮১ কোটি টাকা ব্যয়ে ফ্লাইওভারটির নির্মাণ কাজ হচ্ছে। আশা করি, ডিসেম্বরের প্রথম সপ্তাহে আনুষ্ঠানিকভাবে ফ্লাইওভারটি উদ্বোধন করা যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার এটি উদ্বোধন করার কথা রয়েছে।

এ সময় আরও উপস্থিত ছিলেন-ফেনীর পুলিশ সুপার জাহাঙ্গীর আলম সরকার, ফেনী পৌরসভার প্যানেল মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী ও ফ্লাইওভার নির্মাণের সঙ্গে জড়িত সেনাবাহিনীর কর্মকর্তাসহ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা।