‘ককপিট’ নিয়ে এবার ঢাকায় আসছেন দেব

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- আসছে ৮ ডিসেম্বর বাংলাদেশের পৃক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে কলকাতার সুপারস্টার দেব অভিনীত ‌‘ককপিট’ ছবিটি। তার তিনদিন আগেই ছবির প্রচারণা ও সংবাদ সম্মেলনে অংশ নিতে ৫ ডিসেম্বর ঢাকা আসছেন তিনি।

সাফটা চুক্তির আওতায় ‘ককপিট’ বাংলাদেশে মুক্তি দিচ্ছে জাজ মাল্টিমিডিয়া। বিনিময়ে কলকাতায় মুক্তি পাবে ‘ধ্যাততেরিকি’ চলচ্চিত্র। ‘ককপিট’ ছবিটি পরিচালনা করেছেন ওপারের জনপ্রিয় পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়। দেব ও কমলেশ্বর জুটির এটি তৃতীয় চলচ্চিত্র।

প্রতিষ্ঠানটি কর্ণধার আবদুল আজিজ দেবের ঢাকায় আসার খবর নিশ্চিত করেছেন। আবদুল আজিজ তার ফেরিফায়েড ফেসবুক পেইজে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেবকেও দেখা গেছে।

দেব জানান, ৮ ডিসেম্বর (শুক্রবার) বাংলাদেশে ‘ককপিট’ ছবির মুক্তি উপলক্ষে ৫ তারিখ (মঙ্গলবার) ঢাকা আসছেন তিনি। বলেন, সবার সঙ্গে কুশল বিনিময় হবে।

এর আগে ‘বুনোহাঁস’ ছবির শুটিং ও রাজনৈতিক সফরে একাধিকবার ঢাকায় এসেছিলেন দেব। তবে তার ছবি মুক্তি উপলক্ষে প্রচারণায় এবারই প্রথম ঢাকায় আসছেন।

উল্লেখ্য, পূজা উপলক্ষে গত ২২ সেপ্টেম্বর কলকাতায় মুক্তি পেয়েছে ‘ককপিট’। ছবিটি প্রযোজনা করেছেন দেব নিজেই। দেব ছাড়াও ছবিটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন কোয়েল মল্লিক, রুক্সিণী, বাংলাদেশের রোশান, ফারিন প্রমুখ। এছাড়া বিশেষ চরিত্রে আছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

এনএটি/রবি