শ্রীমঙ্গলে ভাইয়ের হাতে ভাই খুন!

বিক্রমজিত বর্ধন,মৌলভীবাজার প্রতিনিধি:
মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলায় সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামে বড় ভাই মো: আব্দুল কাদির (৩২) এর হাতে ছোট ভাই শাহজাহান (২৬) খুন হয়েছে। এ ঘটনায় বড় ভাই মো: আব্দুল কাদির কে আটক করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে। তারা সিন্দুরখান ইউনিয়নের গোলগাঁও গ্রামের আব্দুর রশিদের ছেলে। নিহত শাহজাহান ঢাকা-সিলেট রোডের শ্যামলী পরিবহনের ড্রাইভার।

ঘটনার খবর পেয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) খন্দকার আশফাকুজ্জামান, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ এ.কে.এম নজরুল ইসলাম,এস.আই নূর হোসেন ও সঙ্গীয় ফোর্স সহ ঘটনা স্থল পরিদর্শন করেন। পুলিশ জানায় পারিবারিক কলহের জের ধরে বড় ভাই দেশীয় অস্ত্র দিয়ে ছোট ভাইকে আঘাত করলে ঘটনা স্থলেই সে মারা যায়।

পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে পাঠান এবং বড় ভাই মো: আব্দুল কাদির কে নীজ বসতবাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসেন। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাহ আলম খুনের ঘটনার সত্যতা স্বীকার করে।

এব্যাপারে নিহতের ছোট ভাই শাহ্ আলম বাদী হয়ে মো: আব্দুল কাদির (৩২) কে আসামী করে শ্রীমঙ্গল থানায় একটি হত্যা মামলা দায়ের করে।