এ দফায় বদলি হলেন আরো সাত বিচারক

সময়ের কণ্ঠস্বর: অতিরিক্ত জেলা ও দায়রা জজ, সিনিয়র সহকারি জজ ও সহকারি জজ পদমর্যাদার আরও সাতজন বিচার বিভাগীয় কর্মকর্তাকে বদলি করা হয়েছে। সুপ্রিমকোর্টের সঙ্গে পরামর্শক্রমে বুধবার আইন মন্ত্রণালয় এই বদলির প্রজ্ঞাপন জারি করেছে। এর আগে গত সোম ও মঙ্গলবার ২৫ বিচারককে বদলির আদেশ জারি করা হয়। এদের মধ্য থেকে একজনের বদলির আদেশ বুধবার স্থগিত করা হয়েছে।

বুধবার যাদের বদলি করা হয়েছে তারা হলেন-পিরোজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কামরুল হাসানকে ফরিদপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রণয় কুমার দাসকে পিরোজপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ মোহাম্মদ আবদুল্লাহ আল মামুনকে সুনামগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ, বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাইনুল হককে ঢাকার অতিরিক্ত মহানগর দায়রা জজ এবং সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ এএইচএম মাহমুদুর রহমানকে বরগুনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে।

এছাড়া কক্সবাজারের কুতুবদিয়া চৌকির সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. আলমগীর কবিরকে আইন ও বিচার বিভাগের সংযুক্ত কর্মকর্তা এবং কুমিল্লার সহকারী জজ মোহাম্মদ রেজাউল হককে কক্সবাজারের কুতুবদিয়া চৌকির জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়েছে। এছাড়া অপর এক প্রজ্ঞাপনে মৌলভীবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. জিয়াদুর রহমানকে চট্টগ্রামের সাতকানিয়া চৌকির সিনিয়র সহকারী জজ হিসেবে বদলির আদেশ বুধবার স্থগিত করা হয়েছে।