ফুলবাড়ীতে ধান খাওয়াকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা কর্তৃক মুক্তিযোদ্ধার স্ত্রীকে মারপিট

অনীল চন্দ্র রায়, ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি:
কুড়িগ্রামের ফুলবাড়ীতে ছাগলে পাঁকা ধান ক্ষেত খাওয়াকে কেন্দ্র করে মুক্তিযোদ্ধা কর্তৃক মুক্তিযোদ্ধার স্ত্রীকে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত বুধবার বিকালে উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষা ফেরুষা গ্রামে ।

এ বিষয়ে বুধবার রাতেই মারপিটের শিকার মুক্তিযোদ্ধার স্ত্রী নাজমা বেওয়া বাদী হয়ে ফুলবাড়ী থানায় একটি লিখিত অভিযোগ করে। লিখিত অভিযোগ সুত্রে জানা গেছে, ওই গ্রামের বীরমুক্তিযোদ্ধা শাহাজাহান আলীর দুইটি ছাগল একই গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত দেলোয়ার হোসেননের স্ত্রী নাজমা বেওয়ার পাঁকা ধান ক্ষেত খায় ।

তিনি বাধা দিতে গেলে অভিযুক্ত বীর মুক্তিযোদ্ধা শাহাজান আলী বাঁশের লাঠি দিয়ে মারপিট করে তার শরীরের বিভিন্ন জায়গায় ফুলা জখম হয় এবং ওই নারীকে অকথ্য ভাষায় গালিগালাজ পাড়তে থাকে। ওই এলাকার সাজু মিয়া ও বেলাল হোসেন চিৎকার শুনে ঘটনাস্থলে এগিয়ে শাহাজান আলীর হাতে থাকা বাঁশের লাঠি দিয়ে ওই নারীকে মারপিট করতে দেখে। পরে মুক্তিযোদ্ধার স্ত্রী নাজমা বেওয়াকে আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী সদর হাসপাতালে ভর্তি করান।

এ প্রসঙ্গে ফুলবাড়ী থানার ওসি তদন্ত আমিনুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান,লিখিত অভিযোগ পেয়েছি ঘটনাটি পূর্ণ তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।