ক্যাকটাসে চাপা কষ্ট

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর– গতকাল ২২ শে নভেম্বর বুধবার থেকে রাজধানীর উত্তরার আনন্দবাড়ি শুটিং হাউজে শুরু হয়েছে নতুন একটি নাটক ‘ক্যাকটাসে চাপা কষ্ট’র দৃশ্যায়নের কাজ।

নাটকটির শুটিং চলবে আজ এবং আগামীকাল শুক্রবার পর্যন্ত।নাটকটির ভিবিন্ন চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ নাঈম, নাজিয়া হক অর্ষা, লাক্স চ্যানেল আই সুপারস্টার তাসনোভা এলভিন।

রোমান্টিক ধাচের গল্পের এ নাটকটি পরিচালনা করছেন নির্মাতা আমিরুল ইসলাম অরুন। পরিচালনার পাশাপশি নাটকটির চিত্রনাট্য ও গল্প লিখেছেন পরিচালক অরুন নিজেই।

নাটকটির প্রসঙ্গে নাঈম বলেন, ক্যাকটাসে চাপা কষ্ট নামটিই ভিন্ন রকমের। নাটকটির নামে কষ্ট থাকলেও এটি একটি রোমান্টিক ধাঁচের। গতানুগতিক থেকে বেরিয়ে দর্শকরা নতুন কিছু পাবে নাটকটিতে। আশা করছি সকলের ভালো লাগবে।

ক্যাকটাসের চাপা কষ্ট নিয়ে তাসনোভা এলভিন বলেন, নাটকটির গল্প একেবারেই অন্য রকম।গল্পটা আমার কাছে বেশ লেগেছে। নামটা শুনে সবাই ভাববে কষ্টের একটি নাটক এটি কিন্তু দর্শক নাটকটিতে রোমান্টিকতা খুজেঁ পাবেন।আমার কো আর্টিস্টরা খুবই হেল্প ফুল। ইনশাআল্লাহ সকলে মিলে দর্শকদের ভালো কিছু উপহার দিতে পারবো।আর শেফ মাল্টিমিডিয়ার প্রযোজনায় প্রথম কাজ এটি। আমি চাইবো প্রডাকশন হাউজটি তাদের এ প্রয়াস অব্যাহত রাখুক।

ক্যাকটাসে চাপা কষ্টে নাঈম, অর্ষা, তাসনোভা এলভিন ছাড়াও আরো দেখা যাবে শাহেদ আলী ও আনিসুর রহমান আনিসকে।শেফ মাল্টিমিডিয়া প্রযোজিত এ নাটকটি শীঘ্রই একটি বেসরকারি স্যাটেলাইট চ্যানেলে প্রচারিত হবে।

এনএটি/রবি