বম্বে সুইটসের চিপসের প্যাকেটে মিলল ‘ইদুঁর ফ্রাই’!

এস আই মুকুল, ভোলা প্রতিনিধিঃ- ভোলা শহরের বাংলা স্কুল মোড়ের একটি ফাস্টফুডের দোকানে বম্বে সুইটস এর পাস্তা চিপস্ রিঙস্ নামের একটি প্যাকেটে মিলল ইদুঁরের ফ্রাই। গতকাল মঙ্গলবার রাতের এ ঘটনায় শহরে চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মা ফাষ্টফুডে এক ক্রেতা বাচ্চার জন্য চিপস কিনতে যান। এ সময় বম্বে সুইটসের পাস্তা চিপস রিংস নামের একটি চিপসের প্যাকেট খোলার পর এর ভেতরে মৃত ইদুর দেখে সবাই চমকে উঠে।

এ ঘটনায় শহরে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরে বিষয়টি সাংবাদিকরা জানতে পেয়ে ঘটনাস্থলে গিয়ে বিষয়টি নিশ্চিত হন এবং এ ঘটনাটি প্রশাসনকে জানান। নাম করা একটি ব্র্যান্ডের চিপসের প্যাকেটে ইদুঁর পাওয়ার খবরে সচেতন জনসাধারণের মনে কোম্পানির পণ্যের মান নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

ক্রেতা ব্যবসায়ী লিটন নাগর বলেন, ‘এর আগে এই কোম্পানির চিপসের প্যাকেটে বিভিন্ন ধরনের পোকা ও বালু পাওয়া গেছে। সম্ভুনাথ অ্যান্ড সন্স বম্বে সুইসের ডিলারশিপ এনে এসব নিম্নমানের চিপস সিন্ডিকেট করে বাজারজাত করছে। যা স্বাস্থ্যের জন্য খুবই ক্ষতিকর। আমরা ভুক্তভোগী সাধারণ জনগণ যারা বিভিন্ন নামি এবং বেনামি কোম্পানির ডিলারশিপ এনে নিম্নমানের প্যাকেটজাত খাবার বাজারজাত করছেন তাদের আইনের আওতায় এনে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানাচ্ছি।’

বম্বে সুইট কোম্পানির ডিলার সম্ভুনাথ অ্যান্ড সন্সের প্রোপাইটর তরুণ ও সমীরের সঙ্গে এ ব্যাপারে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘নামকরা একটি কোম্পানির চিপসের প্যাকেটের ভেতর ইঁদুর পাওয়ার বিষয়টি খুবই দুঃখজনক। আমরা কোম্পানির এরিয়া ম্যানেজার শাহে আলমকে জানালে তিনি বিষয়টি এড়িয়ে যান।’

সময়ের কণ্ঠস্বর/রবি