প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে প্রচার করার দায়ে পল্লী চিকিৎসক আটক

বরিশাল প্রতিনিধি; সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি বিকৃত করে পোস্ট দেওয়ার অভিযোগে জেলার বানারীপাড়া উপজেলায় লুৎফর রহমান(৪০) নামের এক পল্লী চিকিৎসককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে স্থাণীয় চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতৃবৃন্দ সহ জনতা তাকে আটক করে পুলিশের হাতে তুলে দেন। আটককৃত পল্লী চিকিৎসক লুৎফর রহমানের বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার সাইসাঙ্গা গ্রামে। সে বানারীপাড়া উপজেলার ইলুহার ইউনিয়নের মলুহার গ্রামে শশুর বাড়িতে থেকে পল্লী চিকিৎসক পেশায় কর্মরত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ হোসেন বলেন, মঙ্গলবার ফেসবুকে আত্মঘাতী নামের একটি আইডিতে প্রধানমন্ত্রীর ছবি বিকৃতি করে পোস্ট দেওয়ার অভিযোগে বানারীপাড়ার ইলুহার ইউনিয়ন থেকে এক পল্লী চিকিৎসককে আটক করে এলাকাবাসী। এসময় ইলুহার ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান শহীদুল ইসলামের সহযোগিতায় তাকে পুলিশের হাতে সোর্পাদ করা হয়।

এ ঘটনায় ইলুহার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে একটি মামলা দায়ের করেন।

বুধবার এ মামলায় লুৎফর রহমানকে গ্রেফতার করা হয়েছে। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।