গফরগাঁওয়ে অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা কর্মচারিদের বিনামুল্য স্বাস্থ্যসেবা

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ:
ময়মনসিংহের গফরগাঁওয়ে ১ হাজার ৮০০ অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা ও কর্মচারীরদেরকে বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করা হয়েছে।
গফরগাঁও উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে মঙ্গলবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এ সেবা প্রদান করা হয়।

উপজেলা অফিসার্স ক্লাব মিলনায়তনে স্বাস্থ্যসেবা উদ্ধোধন অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা র্নির্বাহী কর্মকর্তা ডা. শামীম রহমান। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আশরাফ উদ্দিন বাদল, উপজেলা পরিষদ ভাইস- চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, ভাইস-চেয়ারম্যান মহিলা রেশমা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলম আরা, সালটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল হক ঢালী, উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল করিমসহ উপজেলার বিশিষ্ট জনেরা।

গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা ডা.শামীম রহমান জানান উপজেলার অবসরপ্রাপ্ত প্রায় ১ হাজার ৮০০ সরকারি কর্মকর্তা-কর্মচারী প্রতিমাসের প্রথম দিকে অবসরপ্রাপ্ত ভাতা উত্তোলনের জন্য উপজেলা হিসাব রক্ষণ অফিসে আসেন।

এদের মধ্য অনেকেই বয়স ও বার্ধক্যজনিত কারণে অসুস্থ হয়ে পড়েন। তাই উপজেলা অফিসার্স ক্লাবের উদ্যোগে প্রতি মাসের প্রথম সপ্তাহের চার দিন বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান কর্মসূচি গ্রহণ করা হয়েছে।