বাবুগঞ্জে বাস-মাহিন্দ্র মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ৬

বরিশাল প্রতিনিধি- ঢাকা-বরিশাল মহাসড়কের বাবুগঞ্জের রহমতপুর এলাকায় যাত্রীবাহী বাসের সাথে মাহিন্দ্রের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও ৬ জন। বৃহস্পতিবার সকাল পৌনে ১০টায় বরিশাল ঢাকা মহাসড়কের রহমতপুর পল্লী বিদ্যুৎ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তি হলেন, বাবুগঞ্জ উপজেলার জাহাঙ্গীরনগর ইউনিয়নের রহিমগঞ্জ গ্রামের সুরেন্দ্রনাথের ছেলে সুশিল (৩৫)। স্থানীয়রা মাহিন্দ্র চালকসহ আহতদেরকে গুরুতর অবস্থায় শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

বিমানবন্দর থানার ওসি আনোয়ার হোসেন জানান, উপজেলার রহিমগঞ্জ থেকে পান ও যাত্রী নিয়ে বরিশালের উদ্দেশে আসছিল দু’টি মাহিন্দ্র। এক পর্যায়ে মাহিন্দ্রা দু’টি রহমতপুর পল্লী বিদ্যুৎ সমিতি ২ এলাকা অতিক্রমকালে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী বিএমএফ পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মাহিন্দ্র দু’টি মহাসড়ক থেকে ছিটকে পার্শ্ববর্তী জলাশয়ে পড়ে যায়। আহত মাহিন্দ্রার যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে পান ব্যবসায়ী সুশীল মারা যান।

স্থানীয়রা জানায়, মাহিন্দ্র দু’টি একটি ট্রাককে সাইড দিতে গেলে বি এম এফ পরিবহনের বাসটি দু’টি মাহিন্দ্রর মাঝ পথে ঢুকে গিয়ে এই দুর্ঘটনা ঘটে।

এদিকে দুর্ঘটনায় তাৎক্ষণিক যান চলাচল বন্ধ হয়ে যাওয়ায় রাস্তার দু’পাশে শতাধিক যানবাহন আটকে পড়ে। প্রায় আধা ঘণ্টা পর সড়ক যোগাযোগ স্বাভাবিক হয়। দুর্ঘটনা ঘটিয়ে বিএমএফ পরিবহনের ঘাতক বাসটি পালিয়ে যাওয়া সময় পুলিশ সেটিকে আটক করে।

সময়ের কণ্ঠস্বর/রবি