পটুয়াখালীতে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

জাহিদ রিপন, পটুয়াখালী প্রতিনিধি: বিএনপি চেয়্রপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে পটুয়াখালী জেলা ছাত্রলীগ। বৃহস্পতিবার দুপুরে সরকারী কলেজের সামনে থেকে মিছিলটি বের করে পটুয়াখালী জেলা ছাত্রলীগ।

পটুয়াখালী সরকারী কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানভীর হাসার আরিফের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সভাপতি হাসান সিকদার, সাধারণ সম্পাদক ওমর ফারুক, ইকবাল হোসেন ভুইয়া, কলেজ ছাত্রলীগ নেতা লুৎফর রহমার রাসেল, আবু সালে রুবেল, বাহাদুর প্রমূখ। এসময় বিক্ষোভকারীরা সরকারের প্রতি জোর দাবী জানিয়ে বলেন, ইন্টারপোলের মাধ্যমে তারেক রহমানকে দেশে ফিরিয়ে এনে বিচার করা হোক।

এমপি’র স্বামীর সংবাদ সম্মেলন

জমি দখল ও ক্ষমতার প্রভাব বিস্তার করা এবং ভূয়া মুক্তিযোদ্ধা নিয়ে সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মহিলা সংসদ সদস্য লুৎফুন্নেছার স্বামী ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ সুলতান আহমেদ মৃধা। বৃহস্পতিবার দুপুরে পটুয়াখালী প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমার সহধর্মীনি লুৎফুন নেছাকে জাতীয় সংসদের ৩১৪, মহিলা আসন ১৪ (পটুয়াখালী-পিরোজপুর) আসনে এমপি।

ফলে ঈর্ষান্বিত হয়ে একটি মহল আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। এ ষড়যন্ত্রের অংশ হিসেবে গত ২৮ অক্টোবর আমাকে জড়িয়ে জাতীয় দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে। যা আদৌ সত্য নয়।

উক্ত সংবাদের জের ধরে আমি বাংলাদেশ প্রতিদিন‘র সম্পাদক নাঈম নিজাম ও প্রতিবেদক রুহুল আমিন রাসেলের বিরুদ্ধে পটুয়াখালীর আদালতে ১০কোটি টাকার একটি ক্ষতিপূরন মামলা দায়ের করেছি। মামলা নং-টাকা ০৭/১৭। পটুয়াখালী বিজ্ঞ প্রথম যুগ্ম জেলা জজ আদালত মামলাটি গ্রহণ করেন এবং আগামি ১৮ জানুয়ারী আদালতে হাজির হওয়ার জন্য বিবাদীদের প্রতি সমন জারির আদেশ দিয়েছেন।

এছাড়াও ৬ ডিসেম্বর বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় পূনরায় আমাকে জড়িয়ে ভূয়া মুক্তিযোদ্ধা বলে একটি সংবাদ প্রকাশ করা হয়েছে। যা বিভ্রান্তিকর বলে আমি মনে করছি। আমি এ মিথ্যা সংবাদের তীব্র নিন্দা করছি। এছাড়াও আমার শ্যালক ও চাচাতো ভাই রফিকুল ইসলাম খোকন মৃধা মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে এমন আরো একটি দৈনিকে প্রকাশ করা হয়েছে। এসময় তিনি নিজেকে ভাল মানুষ দাবী করে বিভিন্ন কর্মকান্ডের নানা ফিরিস্থি তুলে ধরেন।