ফুঁপিয়ে কেঁদে ওঠেন ক্যাটরিনা, অনেক বুঝিয়ে শান্ত করলেন সালমান!

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর- সালমান খানের ‘তেরে নাম’ ছবির ‘তেরে নাম’ শিরোনামের গানটি দেখে চোখে পানি চলে আসে অনেক ভক্তেরই। বিয়োগাত্মক এ ছবিটির শেষ দৃশ্যগুলোতে নায়িকার বিষপানে মৃত্যু ও সালমানের পাগল হয়ে যাওয়ার বিষয়গুলো খনিকের জন্য হলেও নাড়িয়ে দেয় দর্শক হৃদয়। এবার সেই গানটাই কাঁদালো সালমানের প্রাক্তণ প্রেমিকা ক্যাটরিনা কাইফকে।

এই মুহূর্তে নতুন ছবি ‘টাইগার জিন্দা হ্যায়’র প্রচারের কাজে মহাব্যস্ত সাবেক লাভবার্ড জুটি সালমান ও ক্যাটরিনা। সম্প্রতি সেই ছবির প্রচারেই ভারতের বিখ্যাত ড্যান্স কোরিওগ্রাফার রেমো ডি স্যুজার ‘ড্যান্স চ্যাম্পিয়ন’ প্রতিযোগিতার সেটে গিয়েছিলেন আলোচিত এ জুটি। বেশ মন দিয়েই সকলের পারফরম্যান্স দেখছিলেন তারা।

এরই মধ্যে সুশান্ত খাতরি নামের এক প্রতিযোগী সালমানের ‘তেরে নাম’ গানে নৃত্য পরিবেশন করেন। তার পারফরম্যান্স দেখে ফুঁপিয়ে কেঁদে ওঠেন ক্যাট। কিছুতেই তার কান্না থামছিল না। এর জন্য অবশ্য বেশ কিছুক্ষণ অনুষ্ঠানের কাজ বন্ধও রাখতে হয়। শেষে সালমান অনেক বুঝিয়ে-সুঝিয়ে তাকে শান্ত করেন। অন্তত এমনটাই দাবি করেছেন সেটে উপস্থিত সকলে।

এর আগে সালমনের ‘বিগ বস’ -এর সেটেও এ ছবির প্রচারে গিয়েছিলেন ক্যাটরিনা। সেখানেও দুজনের রসায়ন ক্যামেরার সামনে ধরা পড়েছিল। ‘ডান্স চ্যাম্পিয়ন্স’ প্রতিযোগিতার সেটে তা আরও বেশি করে দুজনের ‘সোয়্যাগ’। জানা গেছে, বড়দিনের ঠিক আগেই মুক্তি পাচ্ছে আলি আব্বাস জাফরের ‘টাইগার জিন্দা হ্যায়’।