ট্রাফিক পুলিশকে ঘুষের টাকা দি‌তে এ‌সে পাঁচ মাদক ব্যবসায়ী অাটক, সা‌ড়ে ১১ কে‌জি গাঁজা জব্দ

শরীয়তপুর প্র‌তি‌নি‌ধি:
শরীয়তপু‌রের ট্রাফিক পুলিশকে ৫০হাজার টাকা ঘু‌ষ দি‌য়ে জব্দকৃত এক‌টি মি‌নিট্রাক নিতে এ‌সে আটক হয়েছে ট্রা‌কের মা‌লিকসহ পাঁচ মাদক ব্যবসায়ী। অ‌ভিনব কাঁয়দায় মাদক পাচারের এক‌টি চ‌ক্রের মি‌নিট্রাকসহ সাড়ে ১১ কেজি গাঁজা জব্দ ক‌রে‌ছে পু‌লিশ। এসব জব্দকৃত মালামালের সা‌থে জ‌ড়িতরা ঘু‌ষ দি‌তে অাস‌লে পু‌লি‌শ তা‌দের‌কে অাটক ক‌রে।
আটকরা হলেন, কু‌মিল্লার চোদ্দগ্রা‌মের মো. বাবুল হোসেন (২২), মো. সোহাগ উদ্দিন (২৪), মো. খলিল হোসেন (২৩), শরীফ মিয়া (২২) ও মো. জসিম উদ্দিন (২৮)।
বুধবার পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানানো হয়ে‌ছে। প্রেস ব্রিফিংয়ে শরীয়তপুর ট্রাফিকের ইনস্পেক্টর মো. বজলুর রহমান জানান, গত ১০ ডিসেম্বর বেলা সা‌ড়ে ১১টার দিকে একটি মি‌নিট্রাক শরীয়তপুর পৌরসভার মনোহর মোড় দিয়ে মাদারীপুরের দি‌কে যাচ্ছিল। তখন ওই সড়কে দা‌য়ি‌ত্বে থাকা শরীয়তপুর ট্রাফিকের সা‌র্জেন্ট শ্রভ্র ও এ‌টিএসঅাই অ‌সিম মি‌নিট্রাকটি থামা‌তে ব‌লেন। কিন্তু ওই মি‌নিট্রাকটি না থামিয়ে দ্রুত গতিতে চলে যায়। পিছু পিছু ট্রাফিক পুলিশ ধাওয়া কর‌তে থাক‌লে কিছু দূর গি‌য়ে ট্রাকটি রেখে চালক ও হেল্পার পালিয়ে যায়। পরে ট্রাফিক পুলিশ মি‌নিট্রাকটিতে থাকা সাড়ে ৫ কেজি গাঁজা উদ্ধার করে এবং মি‌নিট্রাকটি জব্দ করেন।
‌মো. বজলুর রহমান অা‌রো জানায়, জেলা পু‌লিশ সুপারের সহ‌যো‌গিতায় গতকাল মঙ্গলবার রাতে মাদক ব্যবসায়ীরা ট্রাকটি ছাড়িয়ে নেওয়ার জন্য অামার সঙ্গে ৫০ হাজার টাকার চুক্তি করেন। ফাঁ‌দে ফে‌লে চুক্তি মোতাবেক মাদক ব্যবসায়ীরা মি‌নিট্রাকটি ছাড়িয়ে নিতে শরীয়তপুর আসলে কৌশলে ৫০ হাজার টাকাসহ তাদের আটক করা হয়। আটককৃত‌দের জিজ্ঞাসাবাদে বে‌রি‌য়ে অা‌সে মি‌নিট্রাকটির উপ‌রে রাখা টায়ারের ভিতরে গাঁজা রাখা অা‌ছে। এরপর টায়ারের ভিতর থে‌কে অা‌রো ৬কে‌জি গাঁজাসহ মোট সাড়ে ১১ কেজি গাঁজা জব্দ করা হয়। প্রেস ব্রিফিংয়ে উপ‌স্থিত ছি‌লেন, পু‌লিশ সুপার সাইফুল্লাহ্ অাল মামুন, অ‌তি‌রিক্ত পু‌লিশ সুপার এহসান শাহ্, পালং ম‌ডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) ম‌নিরুজ্জামান প্রমুখ।