নেকড়ের সঙ্গে সালমানের ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্য!

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর- বলিউড অভিনেতা সালমান খান। তার পরবর্তী সিনেমা টাইগার জিন্দা হ্যায়। এতে বেশ কিছু অ্যাকশন দৃশ্যে দেখা যাবে এ অভিনেতাকে। এর মধ্যে নেকড়ে দলের সঙ্গে তার একটি ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্য রয়েছে। সূত্রের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ প্রসঙ্গে সূত্রটি সংবাদমাধ্যমে বলেন, ‘বিগত কয়েক বছর ধরে সালমান অ্যাকশনে নতুনত্ব দিয়ে আসছেন এবং টাইগার জিন্দা হ্যায় সিনেমায় এর নতুন মাত্রা যোগ করেছেন। সালমান একদল নেকড়ের সঙ্গে একটি অসাধারণ অ্যাকশন দৃশ্য করেছেন। দৃশ্যটি সিনেমায় বাড়তি উত্তেজনা এবং অন্য মাত্রা সৃষ্টি করবে, আর এ ধরণের অ্যাকশন কেউ দেখেননি।’

সূত্রটি আরো বলেন, ‘অস্ট্রিয়ার বরফঢাকা একটি জঙ্গলে দৃশ্যটি ধারণ করা হয়েছে। আন্তর্জাতিক মানের অ্যাকশন ক্রু নেকড়েগুলোর সব ধরণের দেখভাল করেছিলেন এবং সকল নিরাপত্তা নিশ্চিত করা হয়েছিল। প্রশিক্ষণপ্রাপ্ত নেকড়ে প্রশিক্ষকের তত্ত্বাবধায়নে কয়েকমাস ধরে এর পরিকল্পনা করা হয়। টম স্ট্রুথারের সঙ্গে মিলে অ্যাকশন ক্রুরা অসম্ভবকে সম্ভব করেছেন।’

‘টাইগারের সঙ্গে নেকড়ে দলের লড়াই সিনেমার অন্যতম গুরুত্বপূর্ণ দৃশ্য। এমন কিছুর পরিকল্পনা করা হয়েছে যা ভারতীয় সিনেমায় আগে দেখা যায়নি এবং টাইগার চরিত্রটিকে বাড়তি মাত্রা যোগ করবে। টাইগারের (সালমান) সঙ্গে এটি জীবন্ত নেকড়ে দলের চেজ ও অ্যাকশন দৃশ্যটি খুবই নাটকীয় হবে’-দৃশ্যটির বর্ণনা দিয়ে বলেন সূত্রটি।

২০১২ সালে মুক্তিপ্রাপ্ত এক থা টাইগার সিনেমার সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়। সিনেমাটিতে সালমানের সঙ্গে আছেন ক্যাটরিনা কাইফ। পাঁচ বছর পর জুটি বেঁধেছেন তারা। এটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। আগামী ২২ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।