বিরাট-আনুশকা দম্পতির আয়ের অঙ্কটা চোখ কপালে তোলার মতই!

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর- বীরুষ্কার কাণ্ড কারখানায় গোটা দেশ এখন উত্তাল। তাদের ব্যয় বহুল বিয়ে রাজা বাদশাহকে হার মানিয়েছে। আনুশকাকে বিরাট যে আংটিটি দিয়েছেন তার দাম ১ কোটি টাকারও বেশি। এমনকি তারা শুধু বিয়ের ছবিই তুলেছেন ২ কোটি টাকার।

এখন অনেকের মনে প্রশ্ন তাদের এমনকি আয়ের উৎস যে এমন পানির মত টাকা খরচ করে বিয়ে সম্পন্ন করলেন। নিচের প্রতিবেদনটিতে এক ঝলক নজর বুলালেই আনুমান করা যাবে তাদের আয়ের গ্রাফ কেমন।

শুধু ‘মান্যবর’ নিয়ে আপাতত বীরুষ্কার হাতে ২৮টি বিজ্ঞাপনের বরাত। তার মধ্যে ১০টি ব্র্যান্ডে শুধুই আনুশকা শর্মা আছেন আর বাকি ১৮টি ব্র্যান্ড বিরাট কোহলির দখলে।

এইসবই যে আন্তর্জাতিক ব্র্যান্ড তা তো বলাই বাহুল্য। তাদের মধ্যে রয়েছে পেপসি, পোলারয়েড, টিসট, অডি, এম আর এফ ইত্যাদি।

এই যে এত বিজ্ঞাপন এইসবের থেকে আয়ের অঙ্কটাও মন্দ নয়। এই মুহূর্তে আনুশকা শর্মা প্রতি বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য দর হাঁকছেন ১.৫ কোটি টাকা। আর বিরাটের দর বিজ্ঞাপন প্রতি ৫কোটি।

এইটুকু পড়েই যদি চোখ কপালে উঠে থাকে তো বলি, এখনও লম্বা দর কষাকষি বাকি। প্রতি ছবিতে আনুশকা শর্মার রেট এই মুহূর্তে ৫-৭ কোটি টাকা। আর বিরাট কোহলি যে বিসিসিআই-এর এ ক্যাটাগরির ক্রিকেটার তা তো সবাই জানেন।

প্রতি আন্তর্জাতিক ম্যাচে তার আয় দলের মধ্যে সবচেয়ে বেশি। আইপিএল-এর রেটিং অনুযায়ীও তিনিই সর্বোচ্চ। তাই ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের দু’মাসের সিজন প্রতি তার দর ১৪ কোটি।

আগামী তিন বছরে আনুশকা শর্মার কেরিয়ার বুস্টের সম্ভাবনা মোটামুটি ৩০%। আর ওই একই সময় নাগাদ তার আয়ের অঙ্কও অন্তত ১৮% বাড়বে বলেই মনে করা হচ্ছে।