ভোররাতে গ্রীনলাইনের চাপায় প্রান গেলো মোটরসাইকেল আরোহী তিন যুবকের

কুমিল্লা প্রতিনিধি॥
ঢাকা-চট্টগ্রাম সহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার শিয়রা এলাকায় পাশর্^ সড়ক থেকে মহাসড়কে উঠার সময় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি গ্রীনলাইন বাস মোটরবাইক আরোহী ৩ যুবককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই প্রাণ ২ জন। তাঁদের লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আজ শুক্রবার (১৫ ডিসেম্বর) ভোরে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

মিয়া বাজার হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. আশিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষনিকভাবে নিহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।
এদিকে, শুক্রবার (১৫ ডিসেম্বর) রাত ৩টার দিকে ঢাকা-চট্টগ্রাম সহাসড়কের সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী পেট্্রল পাম্প এলাকায় ঢাকা অভিমুখী একটি ট্রাকের পিছনে অপর একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়।

এতে কাভার্ডভ্যান চালকের সহকারী গুরতর আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোর ৬টার দিকে তাঁর মৃত্যু হয়।
ময়নামতি হাইওয়ে পুলিশের উপপরিদর্শক (এসআই) আলা উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন রাতে কুয়াশাচ্ছন্ন থাকার কারনে সামনের গাড়ী দেখতে না পাওয়ার কারনে এ দুর্ঘটনা ঘটেছিল।