রাঙ্গাকে রংপুর ছাড়তে সময় বেঁধে দিল আ:লীগ

রংপুর প্রতিনিধি- রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনকে (রসিক) কেন্দ্র করে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গাকে রংপুর ছাড়তে সময় বেঁধে দিল রংপুর জেলা ও মহানগর আওয়ামী লীগ।

মশিউর রহমান রাঙ্গাকে আগামীকাল শনিবার সকাল পর্যন্ত রংপুর ছাড়ার সময় বেঁধে দিয়ে জেলা আওয়ামী লীগসহ দলের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বলেছেন, এ সময়ের মধ্যে এলাকা না ছাড়লে ওই দিন থেকেই নগর জুড়ে তার বিরুদ্ধে মিছিল-সমাবেশ করা হবে।

শুক্রবার বিকেলে নগরীর জাহাজ কোম্পানি মোড় অবরোধ করে এক সমাবেশ এ সময়সীমা ঘোষণা করা হয়।

এতে বক্তারা বলেন, নির্বাচনে জাতীয় পার্টির মেয়র প্রার্থী মোস্তফার পক্ষে গণসংযোগে অংশ নিয়ে উন্নয়নের আশ্বাস দিচ্ছেন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা। এমনকি অর্থও বিতরণ করছেন। এসব কথা নির্বাচন কমিশনকে জানানো হয়েছে। মন্ত্রী যদি রংপুর ত্যাগ না করেন তাহলে নগর জুড়ে মিছিল বের করবে আওয়ামী লীগ। তখন সুষ্ঠু নির্বাচনে আচরণবিধি নিয়ে কি হবে তার দায় নির্বাচন কমিশনকেই নিতে হবে।

নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার কান্তি মণ্ডলসহ মহানগরের অন্যান্য নেতারা বক্তব্য রাখেন এ সমাবেশে। পরে পুলিশের আশ্বাসে জাহাজ কোম্পানির মোড় থেকে অবস্থান ত্যাগ করে তারা।