বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে প্রাইভেটকারের নিয়ন্ত্রণ হারিয়ে চার যুবকের করুন মৃত্যু

সুনামগঞ্জ প্রতিনিধি-
সুনামগঞ্জের ছাতকে নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকার খাদে পড়ে চার যুবক নিহত হয়েছেন।
শুক্রবার বিকেল ৫টার দিকে ছাতক উপজেলার ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের তাজপুর নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, ছাতকে একটি বিয়ের অনুষ্ঠান শেষে প্রাইভেটকারযোগে চার যুবক সিলেটের টুকেরবাজারে আসছিলেন। পথিমধ্যে ছাতক-গোবিন্দগঞ্জ সড়কের তাজপুর নামক এলাকায় প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে একটি খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই চার যুবক নিহত হন। খবর পেয়ে পুলিশ তাদের লাশ উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে প্রেরণ করে।

দুর্ঘটনায় চার জন নিহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ ও হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ফারুক আহমদ। নিহতরা হলেন- তোফায়েল (২৭) রাজু (৩৫) তারেক (২৭) ও শাহজাহান (৩২)। তবে তাদের বাড়ির ঠিকানা পাওয়া যায়নি।

সুনামগঞ্জের জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার তাপস রঞ্জন ঘোষ জানান, শুক্রবার উপজেলার তাজপুরে এ দুর্ঘটনা ঘটে । তাদের লাশ সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রাখা হয়েছে।

তাপস রঞ্জন বলেন, ছাতকে একটি বিয়ের অনুষ্ঠান শেষে প্রাইভেটকারে ওই চার যুবক টুকেরবাজার আসছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে তাজপুরে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ওই চার যুবকের মৃত্যু হয়।পরে পুলিশ ও স্থানীয়রা তাদের লাশ ওসমানী মেডিকেলে নিয়ে যায় বলে জানান তিনি।