মিস ইসরায়েলের সাথে সেলফি তুলে ভয়ে পরিবারসহ দেশছাড়া মিস ইরাক!

বিনোদন ডেস্ক, সময়ের কণ্ঠস্বর- ইসরায়েলি সুন্দরীর সাথে সেলফি তোলায় মিস ইরাক ও তার পরিবারকে দেশ থেকে পালাতে বাধ্য করা হয়েছে। গত নভেম্বরে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে আয়োজিত মিস ইউনিভার্সে মিস ইরাক সারাহ আইদান ও মিস ইসরায়েল আদের গ্যান্ডেলসম্যান নিজ দেশের প্রতিনিধিত্ব করছিলেন। তখন সারাহ তার ইন্সটাগ্রামে ‘পিস অ্যান্ড লাভ’ নাম দিয়ে আদেরের সাথে তোলা একটি ছবি পোস্ট করেন।

এরপর তা সামাজিক যোগাযোগ মাধ্যেমে ভাইরাল হয়ে ছড়িয়ে পড়ে। ছবিতে ৩ হাজারের বেশি লোক ‘লাইক’ দিলে নেতিবাচক কমেন্টের ঝড় উঠে। ছবিটি দেখে বাগদাদে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শেষ পর্যন্ত সারাহা আইদানের পরিবার ভয়ে ইরাক থেকে পালিয়ে যায় বলে জানিয়েছে ব্রিটেন ভিত্তিক ট্যাবলয়েড ডেইলি মেইল।

এ ব্যাপারে সারাহ আইদান বলেন, ছবিটি আমি এই জন্য দেইনি যে, আমি ইসরায়েলি সরকারের পররাষ্ট্রনীতিতে সমর্থন করি। যারা এই ছবির কারণে ফিলিস্তিন ইস্যুতে আঘাত পেয়েছে তাদের সকলের কাছে আমি ক্ষমা চাচ্ছি।

সারাহ বাগদাদে জন্মগ্রহণ করা একজন মুসলিম নাগরিক। ২০০৩ সালে যুক্তরাষ্ট্র ইরাকে হামলা চালালে তিনি আমেরিকান সেনাদের পক্ষে যুদ্ধে অংশ নেন। পরে আমেরিকায় চলে যান। বর্তমানে লস অ্যান্জেলে বসবাস করছেন সারাহ ও তার পরিবার।