ফুলবাড়ী সীমান্তে ভারতীয় প্রসাধনী উদ্ধার

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী সীমান্তে আন্তর্জাতিক মেইন পিলার ৯৩৭/৩ এস এর নিকট বাংলাদেশের অভ্যন্তরে ভারতীয় প্রসাধনীসহ একটি ব্যাটারি চালিত অটোরিক্সা জব্দ করেছে বাংলাদেশ বর্ডার গার্ড(বিজিবি) ।

শুক্রবার দিনগত রাত সাড়ে ১২ টার দিকে শিমুলবাড়ী সীমান্তে ঠাকুরপাঠ এলাকায় এসব প্রসাধনী উদ্ধার করে বিজিবি ১৫ ব্যাটালিয়নের সদস্যরা।
বিজিবি জানায়,তাদের উপস্থিতি টের পেয়ে অটোরিক্সা চালকসহ চোরকারবারি পালিয়ে যায়। পরে জব্দকৃত ভারতীয় প্রসাধনীর আনুমানিক মূল্য প্রায় দুই লাখ ৩৭ হাজার ৪৪০ টাকা বলে জানায় বিজিবি।

এ ব্যাপারে লালমনিরহাট ১৫ ব্যাটালিয়নের শিমুলবাড়ী কোম্পানী কমান্ডার সুবেদার নূর-ই- আলম এ তথ্য নিশ্চিত করে জানান, আটককৃত মালামালের বিষয়ে পরবর্তী আইনী ব্যবস্থা নেওয়া হচ্ছে।

ফুলবাড়ীতে অটোরিক্সার চাকায় ওড়না জড়ানোয় প্রাণ গেল নারীর

কুড়িগ্রামের ফুলবাড়ীতে আআত্নীয়র লাশ দাফন করে বাড়ী ফেরার পথেই অটোবাইকের চাকায় ওড়না পেচিয়ে এক নারীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় সাড়ে ৬টার দিকে উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের পাখিরহাট কাদোর মাঠ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম হেলেনা বেগম(৪৫)। তিনি উপজেলার বড়ভিটা ইউনিয়নের বড়লই গ্রামের সহকারী শিক্ষক আব্দুল জলিলের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা সুত্রে জানা গেছে,পার্শবর্তি নাগেশ্বরী উপজেলার ডুংডুংগির হাট এলাকার এক আতœীয় মারা গেলে পরিবারের অন্যান্যদের সাথে সেখানে যান হেলেনা বেগম। মৃতের জানাজা শেষে বাড়ী ফেরার পথেই অটোবাইকটি কাদোর মাঠ এলাকায় পৌছিলে সবার অজান্তে অটোবাইকের চাকার সাথে ওড়না পেচিয়ে শ্বাসরুদ্ধ হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে।

এ প্রসঙ্গে বড়ভিটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খয়বর আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,ঘটনাস্থল থেকে নিহত নারীর লাশ এনে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।