সরকারের সাফল্য ও উন্নয়ন ভাবনা বিষয়ে লামায় তথ্য অফিসের ফ্রেস ব্রিফিং

এস.কে খগেশপ্রতি চন্দ্র খোকন, লামাঃ বর্তমান সরকারের বিভিন্ন সেক্টরে সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা নিয়ে উদ্বুদ্ধকরণ এবং সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে জনগণকে সম্পৃক্ত করণের লক্ষে বান্দরবানের লামা তথ্য অফিসের উদ্যোগে রোববার বেলা ১১টায় তথ্য অফিস হলরুমে অবহিতকরণে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সকল সংবাদ কর্মীদের উদ্দ্যেশে প্রেস ব্রিফিং করেন সহকারী তথ্য অফিসার মোঃ রুহুল আমিন চৌধুরী।
সহকারী তথ্য অফিসার রুহুল আমিন চৌধুরী এ সময় বলেন, সরকারের বাস্তবায়নাধীন বিভিন্ন উন্নয়ন কার্যক্রমের ওপর তথ্য অফিসের উদ্যোগে গত জুলাই থেকে ১৭ ডিসেম্বর পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে ৭৮টি চলচ্চিত্র প্রদর্শন, ১০টি সংগীতানুষ্ঠান, একটি আলোচনা সভা, তিনটি মহিলা সমাবেশ, সাতটি উঠান বৈঠক, ২৪টি ক্ষুদ্র ও খণ্ড সমাবেশ, দুটি প্রেস ব্রিফিং, ১০১টি সড়ক প্রচার, ৮০টি পিএ কভারেজ, ১২ হাজার ৯৪০টি পোস্টার-পুস্তিকা বিতরণ, ছয়টি অনলাইন কর্মশালা সম্পন্ন করা হয়েছে। বর্তমানেও এ কার্যক্রম অব্যাহত আছে।

এছাড়া সরকারের সাফল্য অর্জন ও উন্নয়ন ভাবনা, সন্ত্রাস-জঙ্গিবাদ প্রতিরোধে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে জনসচেতনতামূলক সেমিনার ও চলচ্চিত্র প্রদর্শন করা হচ্ছে এবং হবে ।

প্রেস ব্রিফিং অনুষ্ঠানে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তাফিজুর রহমান ভুইয়াসহ লামা উপজেলায় কর্মরত সকল সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।