বুড়িচংয়ে সড়ক দুর্ঘটনায় স্কুল এন্ড কলেজের গার্ডেনার নিহত

আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং(কুমিল্লা) কুমিল্লা জেলার বুড়িচং উপজেলার ময়নামতি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে কার্ভাডর্ভ্যানের চাপায় একজন মোটরসাইকেল আরোহি ঘটনাস্থলেই নিহত হয়।

পুলিশ ও সস্থানীয় সূত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার ময়নামতি পল্লী বিদ্যুৎ অফিসের সামনে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ময়নামতি হরিণধরা নামক স্থানে রবিবার সকাল সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। প্রতিদিনের ন্যায় সকালে নিজের বাড়ী এবদারপুর এলাকা থেকে কর্মস্থলে যাচ্ছিলেন কুমিল্লা ইস্পাহানি স্কুল এন্ড কলেজে। সে স্টেশনের সদর দপ্তরের আই পি এস সি ইউনিটের গার্ডেনার মালী মোঃ সেলিম মিয়া(৫০)।

তার আইডি কার্ড নং৩৯৫, সে বুড়িচং উপজেলার দক্ষিণ ভারেল্লা ইউনিয়নের এবদারপুর গ্রামের মৃত মো: আবদুল হকের ছেলে মো: সেলিম মিয়া । রবিবার সাড়ে ৮টায় হরিণধরা পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পৌছঁলে বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান পেছন থেকে ধাক্কা দিলে গাড়ীর চাকার নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই সেলিম মিয়া নিহত হয়।গাড়ীটি উপর দিয়ে যাওয়ার কারনে নিহত সেলিম পুরো রাস্তায় দেহের বিভিন্ন অংশ ছিন্ন ভিন্ন পরে থাকাতে স্থানীয়া পুলিশকে খবর দেয়। ঘটনাস্থলে পুলিশ এসে দেবপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই শাহাদাৎ হোসেন বলেন কুয়াশার কারনে সড়ক দুর্ঘটনা টি ঘটেছে। তবে বেপরোয়া গতি এবং কাভার্ডভান চালকের অদক্ষতাই দায়ী। গাড়ীটি আটক করা সম্ভব হয় নি।