নুসরাত-সায়ন্তিকার দ্বন্দ্ব চরমে, বন্ধ সিনেমা !

বিনোদন ডেস্ক- ‘শিকারী’, ‘নবাব’ দিয়ে দুই বাংলায় নিজের একটি শক্ত অবস্থান করে নিয়েছেন শাকিব খান। সম্প্রতি ‘চালবাজ’ নামের আরেকটি যৌথ প্রযোজিত সিনেমায়ও অভিনয় করেছেন ঢালিউডের এই শীর্ষ তারকা।

এরই মধ্যে বাংলাদেশের আরাধনা এন্টারপ্রাইজ ও কলকাতার শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের যৌথ প্রযোজনার ‘মাস্ক’ নামের আরেকটি ছবিতে অভিনয় করেন ঢাকাই ছবির এই সুপারস্টার। রাজীব বিশ্বাস পরিচালিত এই ছবিতে শাকিবের বিপরীতে থাকছেন কলকাতার নুসরাত ও সায়ন্তিকা।

কলকাতার জনপ্রিয় দুই চিত্রতারকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জি। বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল তাদের দু’জনের মধ্যে। সম্প্রতি এ সম্পর্কেন কিছুটা টানাপোড়ন ঘটেছে। ভারতীয় একটি গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এমন তথ্য জানিয়েছে।

সেখানে বলা হয়েছে, নির্মাতা রাজীব বিশ্বাসের পরিচালনায় নুসরাত জাহান, সায়ন্তিকা ব্যানার্জি ও বাংলাদেশের শাকিব খান এ তিনজনকে নিয়ে একটি চলচ্চিত্র নির্মাণ হয়েছে। তখন বেশ মধুর ছিল এ দুইয়ের সম্পর্কটা। কিন্তু মাত্র কয়েক মাসের ব্যবধানে তাদের সম্পর্ক খারাপের দিকে মোড় নিয়েছে।

এখন নাকি পরস্পরের সঙ্গে কথাও বলেন না এ দুই অভিনেত্রী। এদিকে ছবিটির এখনো কিছু শুটিং বাকি রয়েছে। দুই নায়িকার দ্বন্দ্বের কারণে তাদের শিডিউলও পাচ্ছেন না পরিচালক।

সময়ের কণ্ঠস্বর/রবি