হৃত্বিকের জন্মদিনে কোন ‘উপহার’ পাঠালেন প্রাক্তন স্ত্রী সুজান

বিনোদন ডেস্ক- ৪৪-এ পা রাখলেন হৃত্বিক রোশন। জন্মদিনের শুভেচ্ছায় সোশ্যাল মিডিয়া যেন চাঁদের হাট। ভক্তেরা বেশ মেতে উঠেছে প্রিয় অভিনেতার জন্মদিন নিয়ে। ‘টোকেন অফ লাভ’ আসছে বিশ্বের নানা প্রান্ত থেকে। তবে সবথেকে নজরকাড়া শুভেচ্ছা বার্তা এল প্রাক্তন স্ত্রী সুজান খানের তরফ থেকে।

হৃত্বিককেই সুজান তাঁর জীবনের ‘সানসাইন’ বলেছেন জন্মদিনের এই শুভেচ্ছা বার্তায়। দু’জনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সুজান লিখেছেন, এই উজ্জ্বল হাসিই যেন ডুগ্গু ছড়িয়ে দেন সবার মধ্যে।

১৩ বছরের দাম্পত্য জীবনের পর ২০১৪ সালে আলাদা হয়ে যান হৃত্বিক এবং সুজান। তবে বিচ্ছেদের সেই তিক্ততার প্রভাব নিজেদের সন্তানদের উপর কখনই পড়তে দেননি তাঁরা। প্রায়শই রিহান এবং হৃদানের সঙ্গে একান্তে পারিবারিক সময় কাটাতে দেখা যায় দু’জনকে।

সম্প্রতি বাচ্চাদের নিয়ে নতুন বছরের ছুটিও কাটাতে গিয়েছিলেন তাঁরা। জন্মদিনের এই শুভেচ্ছাও ইঙ্গিত দেয়, সম্পর্ক ভাঙার পরও পিছুটান কিছু কম নেই পরস্পরের। হৃত্বিক-কঙ্গনা বিতর্কেও ডুগ্গুকেই সমর্থন করেছিলেন সুজান। কিন্তু শুধু ‘বন্ধুত্বেই’ সীমাবদ্ধ তাঁদের সম্পর্ক— এমনটাই এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন এই জুটি ।

জন্মদিন কিভাবে কাটাবেন ডুগ্গু তা এখনও পর্যন্ত নিশ্চতভাবে জানা না গেলেও ইতিউতি গুঞ্জন শোনা যাচ্ছে যে নিজের পরিবারের সঙ্গেই একান্তে সময় কাটাবেন তিনি। সেখানে থাকতে পারেন প্রিয় ‘বন্ধু’ সুজানও।

সময়ের কণ্ঠস্বর/রবি