রিমেক ছবিতে ১০ কোটি পারিশ্রমিক দাবি ঐশ্বরিয়ার

বিনোদন ডেস্কঃ

আপকামিং ছবির জন্য ১০ কোটি টাকা পারিশ্রমিক চাইলেন ঐশ্বরিয়া রাই বচ্চন। কি বিশ্বাস করতে কষ্ট হচ্ছে! ঘটনাটি কিন্তু সত্যি। নার্গিস অভিনীত ‘রাত আউর দিন’ ছবির রিমেক হচ্ছে বি-টাউনে। ছবির মুখ্যচরিত্রে অভিনয় করছেন রাই সুন্দরী।

দুই দশকের বেশি সময় ধরে বলিউডে রাজ করার পরেও ক্যামেরা এখনও তাকেই খোঁজে। বলিউডের জনপ্রিয় মুখের তালিকা তৈরি হলে প্রথমদিকে তিনিই থাকবেন। তাই অ্যাশের ১০ কোটির পারিশ্রমিকে না করেনি প্রযোজনা সংস্থা। বছর ৪৪-এর নায়িকা মোটা অঙ্কের চেকের বিনিময়ে ছবিতে সই করছেন, এই খবরে চিন্তার ছাপ বি-টাউনের ব্যবসায়ীদের। তবে ঐশ্বরিয়ার প্রশংসায় পঞ্চমুখ ছবির প্রযোজক প্রেরণা অরোরা। তার বিশ্বাস, রাত আউর দিন রিমেকে দারুণ কিছু করবেন অ্যাশ। তাই এই পারিশ্রমিক নিশ্চিত।

নার্গিস দত্ত অভিনীত এই ছবি মুক্তি পেয়েছিল ১৯৬৭-তে। ছবি হিটের বন্যায় পরের বছরই শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে জাতীয় পুরস্কার পান নার্গিস। ছবিতে দ্বৈত ব্যক্তিসত্ত্বায় আক্রান্ত এক মহিলার চরিত্রে অভিনয় করেছিলেন নার্গিস। সেই চরিত্রেই এবার ঐশ্বরিয়াকে দেখা যাবে। স্বাভাবিকভাবেই এই ছবিকে ঘিরে আকাশছোঁয়া প্রত্যাশা তৈরি হয়েছে মানুষের মনে।

প্রত্যাশার চাপকে মাথায় রেখেই নিজেকে তৈরি করছেন অ্যাশ। পারিশ্রমিক প্রসঙ্গে জানিয়েছেন, ছবির জন্য তাকে পুরোদমে প্রস্তুতি নিতে হবে। সেরার শিরোপা পাওয়া নায়িকাকে অনুসরণ করতে হবে। তাই এটা সময় সাপেক্ষ কাজ। এই সময় অন্য কোনো ছবির অফার পেলেও তাকে ছাড়তে হবে। সেকারণেই তিনি যে পারিশ্রমিক চেয়েছেন সেটা অন্যায্য নয়। অন্যদিকে দর কষাকষিতে না গিয়ে অভিনেত্রীর দাবি মেনে নিয়েছে প্রযোজনা সংস্থা।

এই মুহূর্তে রাকেশ ওমপ্রকাশ মেহরার ‘ফান্নে খান’ ছবি নিয়ে ব্যস্ত রয়েছেন অ্যাশ। এই কাজ শেষ হলেই রাত আউর দিন-এর শিডিউলে ব্যস্ত হয়ে পড়বেন তিনি।