জনগণই বিএনপিকে ক্ষমতায় আসতে দেবে না: সাহারা খাতুন এমপি

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- বিএনপির অতীত জালাও-পোড়াও কর্মকান্ডের সমালোচনা করে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম আহ্বায়ক ও আ’লীগের প্রেসিডিয়াম সদস্য এ্যাড. সাহারা খাতুন এমপি বলেছেন, পেট্রলবোমা মেরে আন্দোলেনর নামে যারা সাধারণ মানুষকে হত্যা করে জনগণই তাদেরকে ক্ষমতায় আসতে দেবে না।

আজ (বৃহস্পতিবার) বিকালে বরিশাল শহীদ আবদুর রব সেরনিয়াবাত আইনজীবী সমিতি ভবনে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠান তিনি এ কথা বলেন।

বিএনপি সংবিধান গঠনতন্ত্র সংসদ কোনো কিছুই মানে না উল্লেখ করে সাহারা খাতুন বলেন, ‘যদি তারা সংবিধান মানত তাহলে গত নির্বাচনে তারা অংশ নিত। অংশ না নিয়ে তাদের আমও গেছে, ছালাও গেছে। সংবিধান অনুযায়ী ২০১৯ সালে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে। সেই নির্বাচনে অংশ না নিলে তাদের গাছটিও যাবে।’

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে তিনি বলেন, দু:সময়ের নেতাকর্মীদের কাছে টেনে নিন। দলে সুযোগ সন্ধানী, অনুপ্রবেশকারী ও মতলববাজরা ঢুকে যেতে পারে। এদের দলে কোন প্রয়োজন নেই। এ ব্যাপারে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্যাতিত ভিনদেশী রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মানবতার মা হিসেবে বিশ্ব জুড়ে প্রশংসা অর্জন করেছে জানিয়ে আ’লীগের প্রেসিডিয়াম সদস্য বলেন, দেশ ও মানুষের প্রতি যে কোন বিপদে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে মমত্ববোধ দেখিয়েছেন। বর্তমানে তারই যোগ্য কন্যা পিতার দেখানো পথ ধরে দেশের সামগ্রীক উন্নয়ন তরান্বিতের পাশাপাশি মানুষের সেবায় সর্বদা নিয়োজিত রয়েছেন।

সাহারা খাতুন বলেন, নির্বাচনের আগে যে প্রতিশ্র“তি আমরা দিয়েছিলাম, ক্ষমতায় এসে এক এক করে বাস্তবায়ন করে চলছি।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় সদস্য এ্যাড. তালুকদার মোঃ ইউনুস এমপির সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক এ্যাড. ইউসুফ হোসেন হুমাউন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম আহ্বায়ক ও আ’লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য এ্যাড. আবদুল বাসেত মজুমদার, আ’লীগের প্রেসিডিয়াম সদস্য আবদুল মতিন খসরু এমপি, আ’লীগের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সদস্য ও বরিশাল জেলা আ’লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি, আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এ্যাড. শ.ম রেজাউল করিম এবং বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সদস্য সচিব ব্যারিষ্টার শেখ ফজলে নুর তাপস এমপি।

রবি