মাইনাস ৪৮ ডিগ্রি তাপমাত্রার কবলে শ্রুতি

বিনোদন ডেস্কঃ

কমল হাসান কন্যা শ্রুতি হাসান। বেশ ব্যস্ত সময় পার করছেন বলিউডে। বর্তমানে বেশ কিছু ছবির কাজ করছেন তিনি। তবে দীর্ঘদিন পর বাবার পরিচালনায় একটি ছবির কাজ করছেন। ছবির নাম ‘সাবাস কুন্ডু’। বর্তমানে ছবিটির শুটিং চলছে।

ভারতে বেশ কিছু অংশের শুটিংয়ের পর এখন শুটিং চলছে কানাডায়। তবে কানাডার মন্ট্রিলে মাইনাস ৪৮ ডিগ্রি তাপমাত্রা চলছে এখন। বিশ্বে সর্বনিম্ন তাপমাত্রার এটি একটি রেকর্ড। সেখানে ঘর থেকেই বের হতে পারছে না কেউ। কিন্তু হঠাৎ করে এমন আবহাওয়ার মুখোমুখি হলেও থেমে যাননি কমল হাসান। শুটিং চালিয়ে যাচ্ছেন দিব্যি। শুধু তাই নয়, সর্বনিম্ন তাপমাত্রায় সুইমিং পুলের একটি দৃশ্যে শুটিং করে সবাইকে অবাক করেছেন তারই মেয়ে শ্রুতি।

জানা গেছে, একটি গানের শুটিং করতে গিয়ে এই শীতের ভেতরও সুইমিংপুলে নামতে হয়েছে শ্রুতিকে। সেই গানের শুটিং ভালোভাবেই করেছেন এ নায়িকা। কিন্তু পরবর্তীতে বেশ বিপাকে পড়তে হয় তাকে। ঠাণ্ডা-জ্বর জেঁকে বসে। তবে গানটির শুটিং করতে পারায় তৃপ্তির ঢেকুরও গিলছেন তিনি।

এ বিষয়ে তিনি বলেন, এ এক অন্যরকম অভিজ্ঞতা। প্রথম ভয় লাগছিল সুইমিংপুলে নামতে। কিন্তু পরবর্তীতে সাহস করে নেমে পড়লাম। তবে খুব সময় লাগেনি আমার। গানটির অনেকটা টানা শুটিংই করেছি আমরা।