করণ জোহরের হাত ধরেই সিনেমায় এলেন মানুষী চিল্লা

ভারতকে ১৭ বছর পর বিশ্বসুন্দরীর মুকুট এনে দেয়ায় অভিনন্দনের জোয়ারে ভাসছেন মানুষী চিল্লার। সৌন্দর্য ও হাস্যোজ্বল চাহনিতে ইতোমধ্যে সবার মন জয় করেছেন তিনি। 'মিস ওয়ার্ল্ড ২০১৭’ প্রতিযোগিতায় মুকুট জেতার পর থেকেই সুখবরের হাওয়া বইছে তার ঘরে।

সর্বশেষ সুখবরটি হচ্ছে, করণ জোহরের সিনেমায় অভিষেক হতে যাচ্ছে ২০ বছর বয়সী এই বিশ্বসুন্দরীর।

সবকিছু ঠিকঠাক থাকলে করণ জোহরের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এর সিকুয়্যাল ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার-২’ সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মানুষী। জানা গেছে, ছবির প্রধান দুটি চরিত্রে অভিনয় করবেন দুই নারী। করণ চরিত্র দুটির জন্য বেছে নিয়েছেন অহনা পাণ্ডে ও মানুষী চিল্লারকে।

২০১৭ সালে বলিউডে অনেক নতুন মুখের অভিষেক হয়েছে করণ জোহরের হাত ধরে। তাই ধরে নেয়া হচ্ছে, করণ জোহর তার পরবর্তী সিনেমায় মানুষীর মতো মেধাবী ও সুন্দরীকে হাতছাড়া করবেন না। এর আগে ফিল্মফেয়ারে মানুষীর অনেক প্রশংসা করেন করণ জোহর।

১৭ বছর পর মানুষীর হাতে ধরে মিস ওয়ার্ল্ডের শিরোপা পায় ভারত। সবশেষ ২০০০ সালে এই খেতাব জেতেন প্রিয়াঙ্কা চোপড়া। ঐশ্বরিয়া রাই, ডায়ানা হেডেন ও মানুষী চিল্লারসহ মোট ছয় ভারতীয় সুন্দরী এ পর্যন্ত এই খেতাব পেয়েছেন।

মানুষীর জন্ম ১৯৯৭ সালে ভারতের হরিয়ানা রাজ্যে। লেখাপড়া করেছেন চিকিৎসাশাস্ত্রে। মেডিসিন ও সার্জারি বিষয়ে ব্যাচেলর’স ডিগ্রি নিচ্ছেন তিনি। ছোটবেলা থেকেই নাচ করেন মানুষী। শাস্ত্রীয় নৃত্যে তালিম নিয়েছেন কৌশল্যা রেড্ডির কাছে। সূত্র: দ্য স্টেটসম্যান ও টাইমস অব ইন্ডিয়া

Leave a Reply