শ্রীমঙ্গল থানা এলাকা থেকে ২ জন মাদক ব্যবসায়ী আটক

বিক্রমজিত বর্ধন, মৌলভীবাজার প্রতিনিধি: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন প্রতিষ্ঠালগ্ন থেকেই সমাজের বিশৃংখলা সৃষ্টিকারী কর্মকান্ড ও জঙ্গী তৎপরতা দমন, মাদক দ্রব্য, জাল টাকা ও ভিকটিম উদ্ধার করাসহ অবৈধ অস্ত্র ব্যবসায়ী, মানব পাচারকারী, কুখ্যাত ডাকাত ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ গ্রহণ করে অপরাধীদের আইনের আওতায় নিয়ে আসছে।

২০ জানুয়ারী ২০১৮ ইং তারিখ ২২.১০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯ এর সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্পের একটি আভিযানিক দল অতিরিক্ত পুলিশ সুপার বিমান চন্দ্র কর্মকার এর নের্তৃত্বে এএসপি পিযুষ চন্দ্র দাসসহ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানা এলাকায় অভিযান পরিচালনা করে।

অভিযানে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন ভৈরবগঞ্জ বাজারের দক্ষিনে মেইন রোডের পূর্বপাশে সূর্যের হাসি ক্লিনিক বিল্ডিং এর সামনে থেকে ৩১০ পিছ ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রয়লব্ধ ৬০০০/- টাকা, ০১টি মোবাইল ফোন ও ০২টি গ্রামীন সিমকার্ড উদ্ধারসহ ০২ জন অভিযুক্তকে আটক করে র‌্যাব-৯।

আটককৃত আসামীদ্বয় হলেন ১। মোঃ আলাকত মিয়া (২৫), পিতাঃ মোঃ আলফত মিয়া, সাং গিয়াস নগর (১২ নং ইউনিয়ন, ওয়ার্ড নং-৬), ২। মোঃ রুবেল মিয়া (২১), পিতাঃ মোঃ সুলতান মিয়া, সাং-গিয়াসনগর (১২ নং ইউনিয়ন, ০৬ নং ওয়ার্ড) সাহাপুর, উভয় থানাঃ মৌলভীবাজার সদর, জেলাঃ মৌলভীবাজার।

গ্রেফতারকৃত আসামীরা মৌলভীবাজার জেলার অন্যতম মাদক ব্যবসায়ী। তাহারা দীর্ঘদিন যাবত আইনশৃঙ্খলা বাহিনী ও লোক চক্ষুর অন্তরালে মৌলভীবাজার জেলার বিভিন্ন এলাকায় মাদকের চক্র গড়ে তোলে। তাদের এই গড়ে তোলা মাদক চক্রের মাধ্যমে দেশের যুবসমাজকে ধ্বংসের দিকে ধাবিত করছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়কে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে।