ভালুকায় অষ্টম শ্রেণীর ছাত্রীর লাশ উদ্ধার

মোঃ মনিুল ইসলাম,ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় অষ্টম শ্রেণীর এক ছাত্রীর লাশ উদ্ধার করেছে ভালুকা মডেল থানা পুলিশ। রবিবার (২১জানুয়ারী) সকালে উপজেলার মেহেরাবাড়ি থেকে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, উপজেলার গোয়ারী ভাওয়ালিয়াবাজু উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্রী গোয়ারী গ্রামের নন্দ দাসের কন্যা অনন্যা দাস। সে সকাল ৯টায় স্কুলে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়। সে স্কুলে না গিয়ে তার বড় বোনের শ^শুর বাড়ী উপজেলার হাজির বাজার যাওয়ার জন্য ভালুকা বাসস্ট্যান্ড হতে একটি লেগুনা গাড়ীতে উঠে। গাড়ীর চালক তাকে গন্তব্যে না নামিয়ে মহাসড়কের মেহেরাবাড়ী নামক স্থানে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীভর্তি একটি লেগুনাগাড়ী থেকে মেয়েটিকে মেহেরাবাড়ী এলাকায় সড়কের পাশের্^ ফেলে রেখে যায়। মেয়েটির পড়নে স্কুল ড্রেস ও সাথে একটি ব্যাগ ছিল। ব্যাগের ভিতর একটি ফ্যামেলি ছবি ছিল। ছবি দেখে নিহতের বোন জামাই নয়নকে সনাক্ত করা হয়।

পরে নয়নকে খবর দিলে নয়ন এসে প্রথমে সিডস্টোর বাজারে একটি ক্লিনিকে নিয়ে যায়। সেখান থেকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করেন। পুলিশ হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়ছে। তদন্ত অব্যাহত আছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে। এ রির্পোট লেখা পর্যন্ত পুলিশ এখনো নিহত বা মৃতের কারণ খুজে বের করতে পারেনি।

Leave a Reply