প্রতিবন্ধী নারীকে ধর্ষনের দায়ে অভিযুক্ত পলাতক আসামী গ্রেফতার

রাজু আহমেদ,স্টাফ রিপোর্টার: র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্প এর একটি আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে ২৩ জানুয়ারী ভোর আনুমানিক ০৫.০০টার সময় ঢাকা জেলার সাভার থানাধীন আকরাইল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে বুদ্ধি প্রতিবন্ধী নারীকে ধর্ষনের দায়ে অভিযুক্ত পলাতক আসামী মোঃ বজলু শেখ (৪৫), পিতা- মৃত তিজারত শেখ, সাং- ভাতছালা, থানাঃ বালিয়াকান্দী, জেলাঃ রাজবাড়ীকে আটক করে।

ঘটনার বিবরণে জানা যায় গত বছরের ১১ই অক্টোবর অভিযুক্ত মোঃ বজলু শেখ (৪৫) পার্শ্ববর্তী বাড়ীর এক বুদ্ধি প্রতিবন্ধী নারীকে তার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে। ধর্ষিতার আত্মচিৎকারে আশে পাশের বাড়ীর লোকজন ছুটে এলে অভিযুক্ত ধর্ষক মোঃ বজলু শেখ (৪৫) ঘটনাস্থল হতে পালিয়ে ঢাকা জেলার সাভার এলাকায় আত্মগোপন করে।

উক্ত ধর্ষন সংক্রান্তে ধর্ষিতার ভাই বাদী হয়ে গত ১৩ অক্টোবর ২০১৭ইং তারিখ রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করে (বালিয়াকান্দি থানার নারী ও শিশু নির্যাতন দমন আইন, ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(১) ধারা)।

পলাতক ধর্ষককে আটকের ব্যাপারে র‌্যাব-৮, ফরিদপুর ক্যাম্পের সহায়তা কামনা করেন। র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্প এর একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রইছ উদ্দিন এর নেতৃত্বে আজ ২৩শে জানুয়ারী ২০১৮ইং তারিখ ভোর আনুমানিক ০৫.০০ টার সময় ঢাকা জেলার সাভার থানাধীন আকরাইল বাজার এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত মোঃ বজলু শেখ (৪৫) কে আটক করে। আটককৃত আসামীকে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়।

Leave a Reply