বনানীতে ফের জন্মদিনের কথা বলে হোটেলে তরুণীকে ধর্ষণ: গ্রেফতার ২

নিজস্ব প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- রেইনট্রি হোটেলের ঘটনার বছর না গড়াতেই রাজধানীর বনানীতে আরেকটি হোটেলে ধর্ষিত হওয়ার অভিযোগ তুলেছেন এক তরুণী। আর এ ঘটনায় রোববার রাতে দু’জনকে আসামি করে বনানী থানায় মামলা করেছেন ভুক্তভোগী ওই তরুণী।

মামলার পরপরই দুই আসামিকে বনানী এলাকা থেকে পুলিশ গ্রেফতার করেছে বলে জানিয়েছেন বনানী থানার এসআই জিল্লুর রহমান। তিনি বলেন, ধর্ষণের শিকার ওই যুবতী বর্তমানে পুলিশ হেফাজতে রয়েছে।

আটককৃতরা হলেন- রাজীব আহম্মেদ (২৭) ও রুবেল হোসেন (২৭)। রাজীবের গ্রামের বাড়ি বরিশালের মুলাদির চরডিগ্রি গ্রামে, রুবেলের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরে।

জিল্লুর রহমান জানান, চাকরির সূত্র ধরে ওই তরুণীর সঙ্গে রাজিবের পরিচয় হয়। শনিবার রাতে তার জন্ম দিনের দাওয়াত খাওয়াতে বনানী বি-ব্লকের ১৫ নম্বর রোডে অবস্থিত হোটেল স্কাই প্যালেসে ডেকে নিয়ে রাজিব ও রুবেলসহ ৪ জন তাকে ধর্ষণ করে।

তিনি বলেন, ধর্ষণের অভিযোগ পাওয়ার পর পরই অভিযান চালিয়ে দুই জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এছাড়া ধর্ষিতা ওই তরুণীকে মেডিক্যাল পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ মার্চ বনানীর ‘দ্য রেইন ট্রি’ হোটেলে সাফাত আহমেদ নামে বন্ধুর জন্মদিনে যোগ দিতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণী। এর কিছুদিন পরেই ৫ জুলাই জন্মদিনের দাওয়াত দিয়ে এক টিভি অভিনেত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া যায়।

একই বছরের নভেম্বর ১৭ নভেম্বর হোটেল জাকারিয়া ইন্টারন্যাশনালে এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে।

রবি