'২৪ ঘণ্টার মধ্যে দল ছাড়ছেন বিএনপির শীর্ষ কয়েক নেতা'

সময়ের কণ্ঠস্বর- আগামী ২৪ ঘণ্টার মধ্যে বিএনপির শীর্ষ স্থানীয় বেশ কয়েকজন নেতা দল ছাড়ছেন বলে দাবি করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী জনতা দল (বিএনজেপি)।

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে এমনটাই দাবি করলেন দলটির চেয়ারম্যান মো. ফয়েজ চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন, দলটির সিনিয়র কো-চেয়ারম্যান কুদ্দুসুর রহমান, কো-চেয়ারম্যান শহিদুর রহমান ও মহাসচিব রেহমান মহসিন প্রমুখ।

সংবাদ সম্মেলন ফয়েজ চৌধুরী বলেন, খালেদা জিয়া ও তারেক রহমানের দুনীতির বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে আগামী ২৪ ঘণ্টার মধ্যে দলটির স্থায়ী কমিটির অনেক নেতাসহ শীর্ষস্থানীয় নেতারা বিএনজেপিতে যোগ দেবেন।

তার দাবি, বিএনপির অনেক জ্যেষ্ঠ নেতা আমাদের দলে যোগ দেয়ার ব্যাপারে আগ্রহ প্রকাশ করেছেন। শিগগিরই আনুষ্ঠানিকভাবে যোগ দিতে দেখা যাবে।

তিনি বলেন, আমাদের দল মুক্তিযোদ্ধের পক্ষের শক্তি। আমরা যুদ্ধপরাধী এবং রাজাকারমুক্ত দেশ চাই। এ লক্ষ্যে আমাদের দলটি গঠন করেছি। আগামী নির্বাচনে অংশগ্রহণ করতে আমাদের সঙ্গে স্বাধীনতার সপক্ষের রাজনৈতিক দলগুলো ঐক্যবদ্ধ হতে চায়। আমরা তাদের নিয়ে ২০ দলীয় ঐক্যজোট গঠনের উদ্যোগ নিয়েছি। কিছুদিনের মধ্যে এই জোট গঠন করা হবে।

রবি

Leave a Reply