ফুটবল খেলবেন শাকিব খান

বিনোদন প্রতিবেদক, সময়ের কণ্ঠস্বর- ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব খান। সম্প্রতি ভারতের হায়দরাবাদের রামুজি ফিল্ম সিটিতে 'নোলক' সিনেমার শুটিং করেছেন তিনি। টানা প্রায় এক মাস শুটিং শেষে ব্যাংককে 'চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া' সিনেমার শুটিংয়ে অংশ নেন শাকিব।

গানের শুটিং শেষ করে বর্তমানে 'সুপার হিরো' নামে আরও একটি সিনেমার শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় যান শাকিব। বর্তমানে সেখানে শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। সিনেমাটির শুটিং শেষ করে আগামী ১৮ ফেব্রুয়ারি দেশে ফেরার কথা রয়েছে শাকিব খানের।

ঢাকায় ফেরার পর আগামী ২৩ ফেব্রুয়ারি ফুটবল মাঠে দেখা যাবে তাকে।কিন্তু এবার কোনো সিনেমার শুটিংয়ে নয়, বাস্তবেই ফুটবল খেলবেন শাকিব খান।

আগামী ২৩ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেডের বার্ষিক বনভোজন। আর এই বনভোজনে এক প্রীতি ফুটবল ম্যাচে অংশ নেবেন শাকিব। বিষয়টি গতকাল সন্ধ্যায় নিশ্চিত করেছেন বাংলাদেশ ফিল্ম ক্লাবের সেক্রেটারি মো. ইকবাল।

এসময় তিনি বলেন, আমরা খুবই আনন্দিত যে দেশের জনপ্রিয় নায়ক শাকিব খান আমাদের আমন্ত্রণে সাড়া দিয়েছেন। পাশাপাশি বনভোজনে তিনি প্রীতি ফুটবল ম্যাচে অংশ নিবেন বলে জানিয়েছেন। শাকিবের পাশাপাশি আরও অনেক তারকা শিল্পী ফুটবল ম্যাচে অংশ নেবেন। এবারের আয়োজনটি বেশ জাঁকজমক হবে বলে আমরা আশা করছি।

এসময় তিনি আরও জানান, তুরাগ রিক্রিয়েশন ওয়ার্ল্ড, দেউল, পঞ্চপতি, বিরুলিয়া-আশুলিয়া বেড়িবাঁধ, মিরপুরে এই বনভোজনের আয়োজন করা হয়েছে।

এনএটি/রবি

Leave a Reply