সোনাগাজীতে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে আহত ১০

আবদুল্লাহ রিয়েল,ফেনী প্রতিনিধি: সোনাগাজীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিনসহ ১০জন আহত হয়েছেন।সোমবার দুপুরে দলীয় কার্যালয়ে এ ঘটনা ঘটে।এসময় দলীয় কার্যালয়ের চেয়ার-টেবিল ভাংচুর করা হয়।

আহত রবিনকে সোনাগাজী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে ফেনী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। দলীয় সূত্র জানায়,দীর্ঘ দিন ধরে উপজেলা ছাত্রলীগের সভাপতি আবদুল মোতালেব চৌধুরী রবিন ও সাধারন সম্পাদক ইফতেখার হোসেন খন্দকারের সাথে বিরোধ চলে আসছে। সোমবার ছাত্রলীগের মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির জের ধরে এ হামলার ঘটনা ঘটে।

তবে অভিযোগ অস্বীকার করে হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ইফতেখার হোসেন খন্দকার বলেন,আমাদের মাঝে কোন গ্রপিং নেই।

অনুপ্রবেশকারীরাই রবিনের উপর হামলা করেছে।সিসি টিভি ফুটেজ দেখে হামলাকারীদের শনাক্ত করে সাংগঠনিক ভাবে ব্যাবস্থা গ্রহন করা হবে।এদিকে হামলার পর সভাপতির সমর্থকরা ডাকবাংলা সড়ক অবরোধ করে রাখে।পরে পুলিশ এসে অবরোধ তুলে নেয়।

সোনাগাজী মডেল থানার ওসি তদন্ত হারুনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রনে রয়েছে। হামলার ঘটনার ভিডিও ফুটেজ দেখে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে বলে ও জানান তিনি। জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাবেদ হায়দার জর্জ জানান ঘটনাটি তদন্ত করে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply