মাদারীপুরে শিশু ধর্ষণের অভিযোগ, হাসপাতালে ভর্তি

মেহেদী হাসান সোহাগ, মাদারীপুর প্রতিনিধি- মাদারীপুর জেলার শিবচরে ৬ বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় শিশুটিকে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১টার দিকে ঘটনাটি ঘটে উপজেলার উমেদপুর এলাকার ২ নং ওয়ার্ডে।

স্থানীয় সূত্র ও পুলিশ জানিয়েছে, সোমবার সকালে উমেদপুর এলাকায় পুটু গুহু ( ৬০) নামের এক ব্যক্তি পাশের বাড়ির এক শিশু কনাকে বিস্কুট দেবার লোভ দেখিয়ে পাশের কলা বাগানে নিয়ে গিয়ে ধর্ষণ করে। পরে শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে ধর্ষণকারী পুটু গুহু পালিয়ে যায়। শিশুটিকে উদ্ধার করে তার পরিবার শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পলাতক পুটু গুহু উমেদপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক।

শিশুটির মা বলেন, 'সকালে আমার মেয়েকে বিস্কুটের লোভ দেখিয়ে কলাবাগানে নিয়ে নির্যাতন করে সে।'

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আবু জাফর বলেন,'সকালে শিশুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শিশুটি বেশ ছোট। ধর্ষণ হয়েছে কিনা তা পরীক্ষার মাধ্যমে বোঝা যাবে।'

সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আনোয়ার হোসেন ভুইঞা বলেন,' সকালে পুটু গুহু নামের লোকটি শিশুটিকে কলাবাগানে নিয়ে যায়। হয়তবা ধর্ষণের চেষ্টাও করে। স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ধাওয়া করলে লম্পট পুটু পালিয়ে যায়।

শিশুটির ফরেনসিক রিপোর্টের জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এবং শিবচর থানায় এ বিষয়ে মামলা প্রক্রিয়াধীন। লম্পট পুটুকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সময়ের কণ্ঠস্বর/রবি

Leave a Reply